• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ভারতে সড়ক দুর্ঘটনায় চার ক্রিকেটারের মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০২:৪৯ পিএম
ভারতে সড়ক দুর্ঘটনায় চার ক্রিকেটারের মৃত্যু
দুর্ঘটনাকবলিত ট্যাংকার ও মিনিবাস। ছবি: সংগৃহীত

ক্রিকেট খেলতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন চার খেলোয়াড়। ভারতের মহারাষ্ট্রে ক্রিকেটারদের বহন করা একটি মিনিবাসের সঙ্গে সিমেন্ট মিক্সার ট্যাংকারের সংঘর্ষে এ ঘটনা ঘটে। আরো ৫ ক্রিকেটারকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, রোববার সকালে ভারতের মহারাষ্ট্রের অমরাবতী জেলায় একটি মিনিবাসে করে ওই ক্রিকেটাররা একটি টেনিস-বল ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছিলেন। মিনিবাসটি সকাল সাড়ে সাতটায় যাত্রা শুরু করে। এর এক ঘণ্টা পর বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট মিক্সার ট্যাংকারের সঙ্গে ধাক্কা লাগলে ওই হতাহতের ঘটনা ঘটে। 

এই চার ক্রিকেটার হলেন শ্রীহরি রাউত, জুশ বাহালে, সুইয়াশ আম্বারতে ও সন্দেশ পাদার। এ ছাড়া যারা গুরুতর আহত ক্রিকেটারদের মধ্যে আছেন প্রজ্জ্বল বৌছে, লৌকিক পায়মাসে, ময়ূর নাগপুরে, মঙ্গেশ পান্ডে ও হরিশ ধাগে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় প্রায় ২১ জনের মতো যাত্রী সেই মিনিবাসে ভ্রমণ করছিলেন। চারজন ঘটনাস্থলেই মারা গেছেন। এ ছাড়া ১০ জন (৫ ক্রিকেটারসহ) গুরুতর আহত হয়েছেন। ঘটনার সঙ্গে যুক্ত ট্রাকচালককে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।
 

Link copied!