• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ফ্যাশনে দামি ব্যাগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২, ০৫:৩৫ পিএম
ফ্যাশনে দামি ব্যাগ

ফ্যাশনেবল পোশাক আর ব্যাগ হাতে নিজেকে আধুনিক করা যায় সহজেই। ব্যান্ডের ব্যাগ হাতে দেশি-বিদেশি সেলিব্রিটিদেরও হামেশাই দেখা যায়। পিছিয়ে নেই সাধারণ ফ্যাশনপ্রেমিরাও। ব্র্যান্ডের দামি ব্যাগে যেন ব্যক্তিত্বকে আরও দ্বিগুণ ফুটিয়ে তোলা যায়। বিশ্বজুড়ে ব্র্যান্ডের দামি ব্যাগের চাহিদারও কমতি নেই। একটি ব্যাগ কিনতেই গুনতে হয় লাখ টাকা। ব্র্যান্ডের এসব ব্যাগের ডিজাইনও হয় ইউনিক। যা একটি থেকে অন্যটি আলাদা এবং নিজেদের বিশেষত্বকে ফুটিয়ে তোলে সহজেই।

দামি ব্যাগের তালিকায় রয়েছে, ‘প্রাডা’। প্রাডার ব্যাগের দাম শুরুই হয় লাখ টাকা থেকে। সবচেয়ে বেশি জনপ্রিয় হচ্ছে ব্লু স্যাফিয়ানো। ফ্যাশনপ্রেমিদের কাছে যা বহুল জনপ্রিয়। ব্লু স্যাফিয়ানোর একটি ব্যাগ কিনতে দেড় লাখ টাকা খরচ হবে। এছাড়াও প্রাডা ব্র্যান্ডের ঝুলিতে আড়াই লাখ থেকে চার লাখ টাকার ব্যাগও রয়েছে।

দামি ব্যাগের তালিকায় আরেক নাম ‘গুচি’র। ১৯৬০ এর দশক থেকে আইকনিক হ্যান্ডব্যাগ তৈরি করছে গুচি। বিশ্বের সবচেয়ে বেশি চাহিদা এবং ব্যয়বহুল কিছু পার্স তৈরি করছে এই ব্র্যান্ডটি। ফ্যাশনপ্রেমিদের কাছে গুচি’র ব্যাগ মানেই সেরা। কালো রঙের গুচির লেদার ব্যাগ বেশ জনপ্রিয়।

 ফ্যাশনেবল পোশাক পরে পার্টিতে যাচ্ছেন, হাতে গুচি’র ব্যাগ থাকলে সবার নজর আটকে যাবে সেখানেই। গুচির যেকোনও লেদার ব্যাগই দামি হয়। যার দাম শুরু হয় দেড় লাখ টাকা থেকে। ছোট ব্যাগও বিক্রি হয় চড়া দামে। ডিজাইনে যত ভেরিয়েশন আসে, দামও বাড়তে থাকে। এরমধ্যে গুচির ডার্ক নাইট লেজার ব্যাগটি সবচেয়ে জনপ্রিয়। এর দাম প্রায় সাড়ে তিন লাখ টাকার মতো। 

ফ্যাশনপ্রেমিদের পছন্দের তালিকা থেকে পিছিয়ে নেই ‘ডিয়োর ব্র্যান্ডে’র ব্যাগও। ডিয়োরের কালো লেদার ব্যাগের দাম শুরু হয় ১ লাখ ৩০ হাজার টাকা থেকে। যার ডিজাইন আর আকার অনুযায়ী দাম আরও বাড়তে থাকে। তবে সাধ্যের মধ্যে শখ মেটাতে চাইলে ডিয়োরের লেদার পাউচ কিনতে পারেন। যার দাম পরবে ২৫ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকার মধ্যেই।

এছাড়াও রয়েছে ভ্যালেন্টিনো, ব্যালেসিয়াগা এবং ব্ল্যাকবেরিসের ব্যাগ। এসব ব্র্যান্ডের ব্যাগেরও চাহিদা রয়েছে। তবে এসব ব্যাগ কিনতেও লাখ টাকা বাজেট করতে হবে। সর্বোচ্চ তিন লাখ টাকার মধ্যেই এসব ব্যান্ডের ব্যাগ কিনতে পারেন ফ্যাশনপ্রেমিরা।

Link copied!