• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

কোটি টাকার এক্সক্লুসিভ ব্যাগে সৌখিন নীতা আম্বানি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৮:০৩ পিএম
কোটি টাকার এক্সক্লুসিভ ব্যাগে সৌখিন নীতা আম্বানি
ছবি: সংগৃহীত

ভারতের অন্যতম ধনকুবের মুকেশ অম্বানির স্ত্রী নীতা আম্বানি। শুধু এই পরিচয়েই তিনি বিখ্যাত নয়। তার রয়েছে আলাদা সত্তাও। বিশ্ববিখ্যাত কোম্পানি রিল্যায়েন্সের মালিক এবং আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ানস ক্রিকেট টিমের মালিকও নীতা আম্বানি। বিশাল প্রতিপত্তির অধীকারী তিনি। ব্যক্তিত্ব ও সৌন্দর্যের দিকেও তিনি কম যান না। আধুনিক ফ্যাশনফিয়েস্তা হিসেবেও তার আলাদা খ্যাতি রয়েছে। তার আলমারি জুড়ে দেখা মিলবে আধুনিক সব কালেকশন। পোশাক, ব্যাগ, ঘড়ি, জুতো, গহণা সবকিছুতেই এক্সক্লুসিভ।

বরাবরই ফ্যাশন পোশাক কিংবা গহণা নিয়ে আলোচনায় থাকেন নীতা আম্বানি। এবার নেটিজনদের চোখ আটকে গেছে নীতা আম্বানির ব্যবহৃত এক ব্যাগের দিকে। সম্প্রতি সমাজমাধ্যমে এক ছবিতে নীতার হাতে দেখা দিয়েছে হার্মিস বার্কিনের একটি ব্যাগ। যার রং  সাদা। জানা যায়, ব্যাগটি নিজের মতো করে বানিয়ে নিয়েছেন নীতা আম্বানি। এতে রয়েছে ২৪০টিরও বেশ হিরা আর ১৮ ক্যারেট সোনার কারুকাজ। ব্যাগটির দাম ৩ লক্ষ ৬০ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ২ কোটি ৯ লক্ষ টাকা।

দামি এমন হ্যান্ডব্যাগের কালেকশন আরও রয়েছে নীতা আম্বানির আলমারিতে। স্নেল, গোয়ার্ড ও জিমি চু সংস্থার এক্সক্লুসিভ ব্যাগও রয়েছে সেখানে। যেসব ব্যাগের দাম হবে প্রায় কয়েক লক্ষ টাকা।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, নীতা আম্বানির সংগ্রহে হার্মিস বার্কিনের একাধিক ব্যাগ রয়েছে। ২০১৫ সালের একটি ফ্যাশন শোয়ে নীতার হাতে বার্গেন্ডি রঙের হার্মিস বার্কিনের ব্যাগ দেখা যায়। যার দাম ছিল প্রায় ৭ লক্ষ ৩০ হাজার ডলার। আর ভারতীয় মুদ্রায় এটি ছিল প্রায় ৬ কোটি টাকা।

নীতা আম্বানির সংগ্রহে একটি জুডিথ লিবারের গণেশ ক্লাচও রয়েছে। শাড়ির সঙ্গে ওই ক্লাচটি তিনি নিতে পছন্দ করেন। ব্যাগটি আকারে একটি ছোট গণেশের মূর্তির মতো। যাতে রয়েছে অস্ট্রেলিয়ার ক্রিস্টালের কারুকাজ। ভারতীয় মুদ্রায় ওই ব্যাগের দাম প্রায় ৪ লক্ষ ২৬ হাজার টাকা।

এছাড়াও নীতা আম্বানি এক অনুষ্ঠানে নীল রঙের পোশাকের সঙ্গে ম্যাচিং করে নীল রঙের গোয়ার্ডের টোট ব্যাগ নিয়েছিলেন। ওই ব্যাগটিতে তার নিজের নাম লেখা ছিল। ভারতীয় মুদ্রায় ওই ব্যাগটির দাম ছিল প্রায় ১ লক্ষ টাকা।

পারিবারিক এক অনুষ্ঠানে নীতা আম্বানি গোলাপি সালোয়ারের সঙ্গে গোলাপি রঙের শ্যানেলের ব্যাগ নিয়েছিলেন। ব্যাগটি ছিল অ্যালিগেটর স্কিনের নকশা করা। যার মূল্য ছিল  ভারতীয় মুদ্রায় প্রায় ২ লক্ষ টাকা। এমন আরও অনেক এক্সক্লুসিভ ব্যাগের কালেকশন রয়েছে নীতা আম্বানির আলমারিতে। ফ্যাশনফিয়েস্তা নীতা আম্বানি তার সাজপোশাক নিয়ে সবসময়ই খুঁতখুঁতে এবং বেশ চুজি। গতানুগতির স্টাইলের বাইরে গিয়ে নিজের সাজপোশাকে  আলাদা সত্তাকে বরাবরই তুলে ধরতে পছন্দ করেন।

Link copied!