• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

হৃদরোগে চালকের মৃত্যু, একের পর এক গাড়িতে বাসের ধাক্কা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৩:১২ পিএম
হৃদরোগে চালকের মৃত্যু, একের পর এক গাড়িতে বাসের ধাক্কা

চলন্ত বাসে হৃদরোগে আক্রান্ত হয়ে চালকের মৃত্যু হয়েছে। তিনি ঢলে পড়েন স্টিয়ারিং হুইলের ওপর। তখন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আশপাশে থাকা যানবাহনগুলোকে ধাক্কা দিতে থাকে। এতে এক পথচারীর মৃত্যু হয় এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। পরে ওই বাস থেকে চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার মধ্যপ্রদেশ রাজ্যের জাবালপুরে একটি ট্রাফিক সিগন্যালে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের মতে, বাসটি জাবালপুরের গোহালপুর থানা এলাকা দিয়ে যাওয়ার সময় হঠাৎ পথ থেকে বিচ্যুত হয়। থামার আগে মোটরসাইকেলসহ আশপাশের যানবাহনের সঙ্গে সংঘর্ষ হয়। বাসটি থেমে থাকা যানবাহনকে ধাক্কা দেয়। দুর্ঘটনার সময় একটি দুই চাকার গাড়িকেও টেনে নিয়ে যেতে দেখা যায়।

পুলিশ সূত্র বলছে, বাসটির চালক হরদেব এক দশক ধরে সিটি মেট্রো বাস সার্ভিসে চালক হিসেবে নিযুক্ত ছিলেন। বাসটি অপেক্ষাকৃত ধীরগতিতে চলায় তেমন কিছু ঘটেনি, তা ছাড়া বাসটির মেঝের অংশটি নিচু হওয়ায় ধাক্কা খাওয়া মানুষেরা এর নিচে চলে যাননি। সর্বশেষ একটি বিদ্যুৎ-চালিত রিকশাকে ধাক্কা দেওয়ার পর পর বাসটি থেমেছে।

ঘটনাস্থলে উপস্থিত পুলিশ কর্মকর্তারা আহত ব্যক্তি এবং চালকের সিটে শুয়ে থাকা চালককে কাছের হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক পুলিশকে জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে চালকের মৃত্যু হয়েছে। 

Link copied!