• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

গোয়ায় গিয়ে নিখোঁজ নেপালি মেয়রের কন্যা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৩:০২ পিএম
গোয়ায় গিয়ে নিখোঁজ নেপালি মেয়রের কন্যা
আরতি হামাল । ছবি : সংগৃহীত

ভারতের উপকূলীয় রাজ্য গোয়ায় গিয়ে নিখোঁজ হয়েছেন নেপালের এক মেয়রের কন্যা। তার নাম আরতি হামাল (৩৬)। তার বাবা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

নেপালি সংবাদমাধ্যম হিমালয়ান টাইমস জানিয়েছে, আরতি হামাল ধর্মগুরু ওশোর অনুসারী। গত কয়েক মাস ধরে গোয়ায় অবস্থান করছিলেন তিনি। সোমবার রাতে তাকে শেষ দেখা গিয়েছিল। ওই দিন রাত সাড়ে ৯টায় অশ্বেম সেতুর আশপাশে আরতিকে শেষ দেখা গিয়েছিল।

খবরে বলা হয়েছে, গত কয়েক মাস ধরে আরতি ওশো মেডিটেশন সেন্টারের সঙ্গে যুক্ত ছিলেন। বড় মেয়েকে খুঁজে পেতে সামাজিক যোগাযোগমাধ্যমে সাহায্য চেয়েছেন ধানগড়ি উপমহানগরের মেয়র গোপাল হামাল।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে গোপাল লিখেছেন, “আমার বড় মেয়ে আরতি ওশোর মেডিয়েটর হিসেবে গত কয়েক মাস ধরে গোয়ায় রয়েছে। আমি ওর বন্ধুর কাছ থেকে জানতে পেরেছি গতকাল রাত থেকে ওর সঙ্গে আরতির যোগাযোগ নেই। আমি গোয়ার বাসিন্দাদের কাছে অনুরোধ জানাচ্ছি, আমার মেয়েকে খুঁজে বের করায় আমাকে সাহায্য করতে। আমার ছোট মেয়ে আরজু এবং জামাই আমাদের বড় মেয়ে আরতিকে খুঁজতে আজ রাতে গোয়ায় যাচ্ছে।” 
এদিকে ভারতীয় গোয়া পুলিশ নিখোঁজ ডায়রি পাওয়ার পর থেকেই আরতির খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে। কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত আরতির কোনো খোঁজ মেলেনি। 

Link copied!