• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

হেলিকপ্টারে উঠতে গিয়ে পা পিছলে আহত মমতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৫:৩৬ পিএম
হেলিকপ্টারে উঠতে গিয়ে পা পিছলে আহত মমতা
হেলিকপ্টারে উঠতে গিয়ে পড়ে যান মমতা। ছবি: সংগৃহীত

নির্বাচনী প্রচারণায় অংশ নিতে দুর্গাপুর থেকে আসানসোলে যাওয়ার সময় দুর্ঘটনায় আহত হয়েছেন পশ্চিমবঙ্গ প্রদেশের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হেলিকপ্টারে চড়ে আসনে বসার সময় হঠাৎ পা পিছলে পড়ে যান মুখ্যমন্ত্রী। এতে হালকা চোট পান। তবে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে নিরাপত্তার দায়িত্বে থাকা দেহরক্ষী তাকে সহায়তা করেন।

শনিবার এ দুর্ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে শেয়ার করেছে ভারতীয় বার্তা সংস্থা এএনআই। তাতে দেখা যায়, সিঁড়ি বেয়ে হেলিকপ্তারের ভেতরে নিজের আসনের দিকে যাচ্ছেন মমতা বন্দোপাধ্যায়। নির্দিষ্ট আসনে বসার সময় আচমকা পড়ে যান। পরে দেহরক্ষীদের সহায়তায় উঠে দাঁড়ান। এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

তৃণমূল কংগ্রেসের ৬৯ বছর বয়সী এই নেত্রী এর আগে ১৪ মার্চ কলকাতার কালীঘাটের নিজ বাসভবনের ভেতরে পড়ে গিয়েছিলেন। সে সময় তার কপাল ও নাকে আঘাত পান। কয়েক ঘণ্টার জন্য হাসপাতালে ভর্তিও থাকতে হয় তাকে।

দৈনিক আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, নিজ বাসায় কপালে আঘাত লাগার কয়েক সপ্তাহ পর মাথায় লিউকোপ্লাস্ট আটকে ভোটের প্রচারে নেমে পড়েছিলেন মমতা। রাজ্যের জেলায় জেলায় ঘুরে তৃণমূলের প্রার্থীদের সমর্থনে জনসভা করছিলেন।

শনিবারও দু’টি সভা রয়েছে মমতা বন্দোপাধ্যায়ের। একটি আসানসোল এবং অন্যটি কুলটিতে। সেই সভায় যোগ দিতে হেলিক্প্টারে করে দুর্গাপুর থেকে রওয়ানা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। আর সেই সময়েই দুর্ঘটনার কবলে পড়েন।

Link copied!