• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

রাতের ম্যাচ জিতলেই শিরোপা পিএসজির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৪:২৩ পিএম
রাতের ম্যাচ জিতলেই শিরোপা পিএসজির
পিএসজির অনুশীলনকালে তোলা ছবি। ছবি : সংগৃহীত

ফ্রান্সের প্রধান ফুটবল লিগের (লিগ ওয়ান) জয়ের স্বাদ পেতে মাঠে নামবে ফরাসি ক্লাব পিএসজি। শনিবার ঘরের মাঠে রাত একটায় রেলিগেশন জোনে থাকা লে হাভরের বিপক্ষে নামবে ফরাসি জায়ান্টরা।

সফলতম দল পিএসজির সামনে দুর্বলতম লে হাভরে। যারা কিনা রেলিগেশন বাঁচানোর কঠিন সমীকরণের সামনে। গত ১২ ম্যাচে মাত্র একটাতেই জিতেছে।

শেষ ম্যাচেও সুযোগ এসছিলো পিএসজির সামনে। কিন্তু তাদের সঙ্গে দুই নম্বরে থাকা মোনাকো জেতায় অপেক্ষা বেড়েছে ফরাসি জায়ান্টদের। তাতে খুশিই কোচ লুইস এনরিকে।

পিএসজি কোচ বলেন, আমার মনে হয় দারুণ ফর্ম নিয়ে আমরা চূড়ান্ত পর্বে এসেছি। এরচেয়ে ভাল আর কি হতে পারে। তবে ভবিষ্যতে কি হবে ভবিষ্যতই বলতে পারে। আশা করি দিনটি আমাদের জন্য বিশেষ কিছু হবে। অন্য দলের পরাজয় প্রার্থনা করার চেয়ে ঘরের মাঠে সমর্থকদের সামনে জয় অনেক বেশি আনন্দের।

কাতার স্পোর্টস ইনভেস্টমেন্ট গ্রুপ ফরাসি ক্লাবটির মালিকানা কিনে নেবার পর ৭০০তম ম্যাচ শনিবার রাতে। গত এক যুগে নয় ট্রফি জিতে সফল পিএসজির শোকেসে ১২তম লিগ শিরোপা ওঠার অপেক্ষা।

পিএসজির সাফল্যের মূলে কিলিয়ান এমবাপ্পের অসাধারণ ফর্ম। এ মৌসুমে ৪৩ গোল করেছেন ফরাসি এই তারকা। আর সবমিলে প্যারিস যাত্রায় তার গোল সংখ্যা ২৫৫।

Link copied!