• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

শুরু হচ্ছে অনন্ত-বর্ষার ‘কিল হিম’-এর শুটিং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৪:৪৬ পিএম
শুরু হচ্ছে অনন্ত-বর্ষার ‘কিল হিম’-এর শুটিং

নিজেদের প্রযোজনার বাইরে প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করছেন ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। অ্যাকশনভিত্তিক এ সিনেমার নাম ‘কিল হিম’। ‘সুনান মুভিজ’র ব্যানারে ছবিটি নির্মাণ করবেন প্রযোজক ও পরিচালক এম ডি ইকবাল।

প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল জানান, আগামী ৮ ডিসেম্বর বগুড়ায় ‘কিল হিম’ সিনেমার শুটিং শুরু হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, “এই সিনেমার মাধ্যমে অনন্ত-বর্ষাকে নতুন রূপে দেখা যাবে, যা দর্শক আগে কখনো দেখেনি। সব ঠিকমতো আগাতে পারলে আগামী বছর সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।”

এদিকে ৩ সেপ্টেম্বর এফডিসিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে সিনেমার মহরত অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে এ সিনেমার নায়ক হিসেবে অনন্ত জলিলকে ৪০ লাখ টাকা আর নায়িকা হিসেবে বর্ষা ১০ লাখ টাকা আনুষ্ঠানিকভাবে পারিশ্রমিকের চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল। ঢাকাই সিনেমার ইতিহাসে ৪০ লাখ টাকা পারিশ্রমিক পাওয়ার রেকর্ড কোনো নায়কের এ তথ্য নিশ্চিত করলেন পরিচালক ইকবাল।

‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন দেশের জনপ্রিয় দুই তারকা রুবেল ও মিশা সওদাগর। এতে ভিলেন হিসেবে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে। বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণ হবে।

 

Link copied!