• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

দুবাই থেকে মুম্বাই ফিরলেন সালমান খান


তপন বকসি
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩, ১০:৪০ এএম
দুবাই থেকে মুম্বাই ফিরলেন সালমান খান

এবার ঈদে মুক্তি পেয়েছে বলিউড ভাইজান খ্যাত সালমান খানের ‘কিসিকা ভাই কিসি কি জান’ সিনেমা। ছবিটি এরই মধ্যে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। প্রত্যাশা ও বিনিয়োগ বিচারে এ সিনেমার এখনো উল্লেখযোগ্য কোনো অর্জন নেই। কিন্তু পার্টিবাজ সালমানকে আটকায় কে? ঈদের দিন মুম্বাই থেকে উড়ে যান দুবাই। সেখানে তার ভক্তদের নিয়ে সিনেমার সাফল্য এবং ঈদ দুটোই একসঙ্গে পালন শেষে ফিরে আসেন মুম্বাই।

বলিউডের তারকা পূজারি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, এয়ারপোর্টে কালো শার্ট প্যান্টে ক্লিন শেভ সালমানকে দেখে মনে হচ্ছিল মধ্য পঞ্চাশের বয়সেও তিনি পঁচিশ বছরের যুবক। দুবাই পৌঁছানোর পরেই সেখানকার আয়োজক ও ভক্তরা ভিড় করেন তার পাশে। বারবার অনুরোধ করতে থাকেন তাদের সঙ্গে সেলফি বা গ্রুপ ছবি তোলার জন্য। সবার মনের সাধ মেটানোর জন্য কারোর ইচ্ছাই অপূর্ণ রাখেননি এ তারকা। হাসিমুখে দাঁড়িয়েছেন তাদের সঙ্গে ছবি তোলার জন্য। যিনি যতবার বলেছেন ততবার। আর তা দেখেই মনে হচ্ছিল, নিজের ছবির বক্স অফিস সাফল্য সালমানের মনে এক আনন্দ ও প্রশান্তির ছোঁয়া এনে দিয়েছে।

মুম্বাই ফিরে এসে সালমান নিজের সোশ্যাল মিডিয়ায় দুবাই শহরকে প্রেক্ষাপটে রেখে নিজের ছবি এবং খুদে অনুরাগীদের সঙ্গে ছবি পোস্ট করেছেন।
 

Link copied!