• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

পরীমনি জানালেন তার টাকার উৎস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ১০:৩৮ এএম
পরীমনি জানালেন তার টাকার উৎস
চিত্রনায়িকা পরীমনি। ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনি আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে। পুত্র রাজ্যকে ঘিরেই এখন তার জীবন। সেসব ভুলে গিয়ে এখন অভিনয়ে নজর দিতে চাচ্ছেন। মাঝে দুই বছর মা হওয়ার সুবাদে কাজ থেকে দূরে ছিলেন। বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন। এরই মধ্যে যুক্ত হয়েছেন একাধিক সিনেমায়। গিয়েছেন কলকাতায়।

কলকাতায় বিভিন্ন সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন। এরই মাঝে নেটিজেনরা জানতে চাইছেন পরীমনির টাকার উৎস। এ বিষয়ে পরীমনি আগেও গণমাধ্যমে এমন প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন। কী বলেছিলেন এই অভিনেত্রী? পাঠকদের জন্য সে উত্তর দেওয়া হলো।
একটি  সাক্ষাৎকারে পরীমনি জানিয়েছেন, তার এত টাকা আয়ের উৎস কোথায়। গত বছরের শেষভাগে এক সাক্ষাৎকারে পরী বলেছেন, তার অবর্তমানে তাকে নিয়ে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। যেমন পরীর তিন-চারটা বিয়ে কিংবা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি।
তাকে নিয়ে নানা বিষয়ে বলতে গিয়ে পরীমনি আরও বলেন, “যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব, তখন কী হবে জানি না। একই ইন্ডাস্ট্রিতে থাকি, যারা কনটেন্টগুলো বানান তাদের সঙ্গে কোনো না কোনোভাবে দেখা হবেই। তবে তাদের এমন মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে, তাতে যেন তারা প্রস্তুত থাকেন।”
একপর্যায়ে পরীকে জিজ্ঞাসা করা হয়, এত টাকা তিনি কোথায় পান? পরীর ঝটপট উত্তর, “বঙ্গো দেয়।”
বঙ্গোকে দেওয়া পরীমনির ওই সাক্ষাৎকারের ভিডিও থেকে আরও জানা যায়, শিগগিরেই একজনকে পেটানোর প্ল্যান করেছেন তিনি। এ ছাড়া জীবনে অনেককেই পিটিয়েছেন তিনি, মিডিয়ায় সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী।
নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করা বঙ্গোকে দেওয়া ওই বিশেষ সাক্ষাৎকারে আরও জানতে চাওয়া হয়, কাকে পেটাবেন? উত্তরে বলেন, “নাম বললে সে সতর্ক হয়ে যাবে। তাই এখনই নাম বলতে চাচ্ছি না। তা ছাড়া মার খাওয়ার পর তার নাম এমননিতেই সবাই জানতে পারবে।”

Link copied!