• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

চার বছর পর ফের বিজ্ঞাপনে আদর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ০৪:০২ পিএম
চার বছর পর ফের বিজ্ঞাপনে আদর

বিজ্ঞাপন দিয়ে বছর শুরু করলেন চিত্রনায়ক আদর আজাদ। নতুন বছরের প্রথম সপ্তাহে ‘অগ্নিশিখা’ সিনেমার কাজ শেষ হতে না হতেই বিজ্ঞাপনচিত্রের কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

কক্সবাজার ইনানী বিচ এ অবস্থিত ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা নামের পাঁচতারকা হোটেলের মডেল হয়েছেন আদর। এর মাধ্যমে দীর্ঘ চার বছর পর বিজ্ঞাপনের কাজে ফিরলেন তিনি।

ক্লিওপেট্রা ফিল্মস’-এর ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আসাদ জামান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রণক ইকরাম। সম্প্রতি কক্সবাজারে বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছে। খুব শিগগিরই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে এটি প্রচার হবে।

টেলিভিশনের প্রচারের পাশাপাশি বিজ্ঞাপনটি মিলবে বিলবোর্ডেও। নতুন এ বিজ্ঞাপনটি প্রসঙ্গে আদর আজাদ বলেন, “কক্সবাজারের ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা একটি পাঁচতারকা হোটেল। ভ্রমণ প্রিয় মানুষদের জন্য এটি একটি আরামদায়ক হোটেল। এ হোটেলের মডেল হলাম। আশা করছি, নতুন বিজ্ঞাপনটি প্রচারে আসলে সবার ভালো লাগবে।”

সবশেষ চার বছর আগে সেপটেক্স সোপ নামে একটি বিজ্ঞাপনেদেখা গিয়েছিল আদরকে। এ দীর্ঘ সময়ে নিজেকে নায়ক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন ঢালিউড ইন্ডাস্ট্রিতে।

এরই মধ্যে আদর আজাদের তালাশ, লাইভ ও যাও পাখি বলো তারে সিনেমাগুলো দর্শক দেখেছেন। মুক্তির অপেক্ষায় আছে আদর অভিনীত নাকফুল, লোকাল, চিৎকার, পোড়া অন্তর ও মুক্তি নামের সর্বমোট পাঁচটি সিনেমা।

 

Link copied!