• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

রূপকের চিকিৎসায় শাবির ১২তম ব্যাচের অনুদান


শাবি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ০৮:৩৫ পিএম
রূপকের চিকিৎসায় শাবির ১২তম ব্যাচের অনুদান

কিডনি প্রতিস্থাপনের জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী মুজিবুর রহমান রূপকের চিকিৎসার জন্য এক লাখ টাকা অনুদান দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১২তম ব্যাচের (২০০১-০২ সেশন) শিক্ষার্থীরা।

রোববার (৪ ডিসেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘ডি’ তে লোকপ্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলামের কাছে এ টাকা হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ১২তম ব্যাচের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আবু সাঈদ আরফিন খান, নৃবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী আবু জাফর মোহাম্মদ ফরহাদ ও সৈয়দ জয়নাল আবেদিন আবেদ।

আবু সাঈদ আরফিন খান বলেন, “বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি পরিবারের মতো। আমরা সবসময় চেষ্টা করি শিক্ষার্থীদের সুখে-দুঃখে পাশে থাকতে। বিশ্ববিদ্যালয়ের ১২তম ব্যাচের শিক্ষার্থীরা চেষ্টা করেছে রূপকের পাশে দাঁড়ানোর। আশা করি, রূপক সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।”

এ বিষয়ে লোকপ্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, “রূপকের চিকিৎসায় অর্থ দিয়ে সহায়তা করার জন্য ১২তম ব্যাচের সবাইকে ধন্যবাদ। তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।”

তিনি আরও বলেন, “রূপক দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে। ৫ ডিসেম্বর তার কিডনি প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হবে। সে যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারে, সেজন্য সবার কাছে দোয়া চাই।“

Link copied!