• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজশাহী মহানগর আ.লীগের যুগ্ম সম্পাদক পিন্টু মারা গেছেন


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ০১:২৩ পিএম
রাজশাহী মহানগর আ.লীগের যুগ্ম সম্পাদক পিন্টু মারা গেছেন
আহসানুল হক পিন্টু। ছবি : সংগৃহীত

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু মারা গেছেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে চারটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে তিনি মারা যান।
তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও এক শিশুকন্যা রেখে গেছেন। 

এর আগে তিনি ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পরিচর্যাতে (আইসিউ) নেওয়া হয়।

পরিবারের স্বজনরা জানিয়েছেন, তিনি ক্যানসারে আক্রান্ত ছিলেন। মাস তিনেক আগে তার ক্যানসার ধরা পড়ে। চিকিৎসাও চলছিল। অবস্থার অবনতি হলে এভারকেয়ার হাসতাপালে ভর্তি করা হয়। সেখানকার আইসিউতে স্থানান্তর করা হয়। পরে তাকে বিএসএমএমইউতে নেওয়া হয়। সেখানে ভোর সাড়ে চারটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের স্বজনরা আরও জানিয়েছেন, মরদেহ ঢাকা থেকে রাজশাহীতে নিয়ে আসা হচ্ছে। বাদ মাগরিব জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর দাফন করা হবে।

আহসানুল হক পিন্টু রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। সব শেষ যুগ্ম সাধারণ সম্পাদক পদে তিনি দায়িত্ব পালন করছিলেন। 

Link copied!