• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

১০ কোটি টাকা মূল্যের মাদকের চালান জব্দ, গ্রেপ্তার বাবা-ছেলে


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩, ০৯:১১ পিএম
১০ কোটি টাকা মূল্যের মাদকের চালান জব্দ, গ্রেপ্তার বাবা-ছেলে

চাঁপাইনবাবগঞ্জে ভারত থেকে আসা মাদকের বড় একটি চালান জব্দ করেছে র‌্যাব-৫। এ ঘটনায় মাদক কারবারি বাবা ও তার ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে জেলার চর বাগডাঙ্গা ইউনিয়ন থেকে ১০ কেজি হেরোইন উদ্ধার করা হয়। যার বর্তমান বাজার মূল্য ১০ কোটি টাকা।

দুপুরে রাজশাহী র‌্যাব-৫ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার বলেন, দীর্ঘদিন থেকে মাদকের বড় এই চালান পাচারের পরিকল্পনার গোয়েন্দা তথ্য ছিল তাদের কাছে। ফলে চাঁপাইনবাবগঞ্জ জেলায় গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব।

আজ সকালে একজনের গতিবিধি পর্যবেক্ষণ করে পদ্মা নদীর সীমান্তবর্তী এলাকায় অবস্থান করে র্যাব। পরে সীমান্তের ওপার থেকে বিপুল পরিমাণ হেরোইন নিয়ে এসে বাসায় লুকিয়ে ফেলে ধুলু মিয়া (৫০)।

এ সময় র‌্যাব অভিযান চালালে বাসা থেকে পালিয়ে যায় ধুলু। পরে তার ছেলে মমিনুল ইসলামকে হেরোইনের চালান সম্পর্কে জিজ্ঞাসা করলে বাড়ির পাশের বাঁশ বাগানে মাটির গর্তে পুঁতে রাখা প্লাস্টিকের ড্রামের ভেতর থেকে উদ্ধার করা হয় হেরোইন। পরে শরিফুল ইসলাম ধুলুকে পদ্মা নদী থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া রাজশাহীতে ২০২৩ সালে মোট ৮৩ কেজি হেরোইন জব্দ করা হয়েছে। যার মধ্যে এটা সবথেকে বড় চালান ছিল বলেও জানিয়েছেন লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার।
 

Link copied!