• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

যশোরে ৩২ মামলার আসামিকে কুপিয়ে হত্যা


যশোর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৯, ২০২৪, ০৮:০৮ এএম
যশোরে ৩২ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

যশোরে ৩২ মামলার আসামি রমজান আলীকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৮ মার্চ) রাত ১০টার দিকে শহরের রেলগেট পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রমজান আলী রেলগেট পশ্চিম পাড়া এলাকার ফয়েজ শেখের ছেলে।

পুলিশ জানিয়েছে রমজান শেখ যশোরের কুখ্যাত সন্ত্রাসী ও মাদক কারবারি। তার বিরুদ্ধে হত্যা-অস্ত্র-বিস্ফোরকসহ ২৫টি মামলা রয়েছে। এর মধ্যে অস্ত্র মামলা ৭টি, বিস্ফোরক মামলা ৫টি, হত্যা মামলা একটি, ডাকাতির মামলা একটি, হত্যা চেষ্টা মামলা ৪টি। এছাড়া মাদকসহ অন্যান্য ৭টি মামলা রয়েছে।

নিহত রমজানের পরিবারের সদস্যরা জানিয়েছে, রমজান আলী গতকাল রাত ১০টার দিকে নিজ বাড়ির সামনে হাঁটাচলা করছিলেন। এ সময় চোরমারা দিঘির পাড় এলাকার পিচ্চি রাজা নামে একজন তাকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা.খন্দকার রেজওয়ান জামান বলেন, রাত ১০টার পর রমজানকে জরুরি বিভাগে মৃত অবস্থায় আনা হয়। রমজান আলীর বুকে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতের স্ত্রী পপি বলেন, অনেক আগ থেকে পিচ্চি রাজার সঙ্গে তার স্বামী রমজানের শত্রুতা ছিল। মুরগি খামার নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

এদিকে স্থানীয়রা জানান, রেলগেট পশ্চিম পাড়ার রমজান আলী এলাকায় সন্ত্রাসী হিসেবে চিহ্নিত। হত্যা, মাদকসহ কয়েক ডজন মামলা রয়েছে তার নামে। ২০২২ সালের ১ আগস্ট র্যাবের হাতে সে আটক হয়। সে সময় র্যাবের পক্ষ থেকে তাকে শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচয় দেওয়া হয়। কয়েক মাস আগে রমজান জামিনে ছাড়া পায়। ছাড়া পাওয়ার পর পুরনো পেশায় ফিরে যায়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) জুয়েল ইমরান বলেন, রমজান আলী নামে এক শীর্ষ সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ইতিমধ্যে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসামি আটকে অভিযান অব্যাহত রয়েছে। নিহতের বিরুদ্ধে ৩২টি মামলা রয়েছে।

Link copied!