• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ১২:০৫ পিএম
ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২

টাঙ্গাইলের মির্জাপুরে মাটি বোঝাই ড্রাম ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন নারী ও এক পুরুষ যাত্রী।

শনিবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই মিলগেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার বহুড়িয়া ইউনিয়নের শফি উদ্দিনের ছেলে অটোরিক্সার চালক তোফাজ্জল হোসেন এবং দেউহাটা গ্রামের রতন বাকালির ছেলে অটোরিক্সার যাত্রী সুশান্ত বাকালি।

মির্জাপুর থানার ভারটাঙ্গাইলের মির্জাপুরে মাটি বোঝাই ড্রাম ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন নারী ও এক পুরুষ যাত্রী।

শনিবার (১৬ মার্চ) রাত ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই মিলগেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বহুড়িয়া ইউনিয়নের শফি উদ্দিনের ছেলে অটোরিক্সার চালক তোফাজ্জল হোসেন এবং দেউহাটা গ্রামের রতন বাকালির ছেলে অটোরিকশার যাত্রী সুশান্ত বাকালি।

স্থানীয়দের বরাতে মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আনিসুজ্জামান জানান, রাতে যাত্রী নিয়ে অটোরিকশাটি দেউহাটার দিকে যাচ্ছিল। এসময় পিছন থেকে মাটি বোঝাই একটি ড্রাম ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক নিহত এবং ৫জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন তিনি।

এসআই আনিসুজ্জামান আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেজাউল করিম জানান, রাতে যাত্রী নিয়ে অটোরিকশাটি দেউহাটার দিকে যাচ্ছিল। এসময় পিছন থেকে মাটি বোঝাই একটি ড্রাম ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক নিহত এবং ৫জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন তিনি।

Link copied!