• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

ডিপাইকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ ফন হাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ০২:২২ এএম
ডিপাইকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ ফন হাল

চোটের কারণে দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকার পর বিশ্বকাপ দিয়েই মাঠে নেমেছিল মেম্ফিস ডিপাই। সেনেগাল ও ইকুয়েডরের ম্যাচে বদলি হিসেবে খেলেছিলেন। কাতারের বিপক্ষেও মূল একাদশে থাকার কোনো সম্ভাবনা নেই তার। মূলত নক আউট পর্বে পূর্ণ সুস্থ অবস্থায় ফন হালকে চান বলেই এই রকম সিদ্ধান্ত নিতে চান ফন হাল।

চলতি বছরের সেপ্টেম্বরে উয়েফা নেশনস লিগে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে চোটে পড়েন। এরপর থেকেই মাঠের বাইরে ছিলেন। অনিশ্চয়তা থাকলেও বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে ছিলেন। এমনকি ইতোমধ্যেই খেলেছেন দুই ম্যাচ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিশ্বকাপ রানার্স আপদের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে স্বাগতিক কাতারের মুখোমুখি হবে। এই ম্যাচের আগে নেদারল্যান্ডসের দ্বিতীয় রাউন্ড অনেকটাই নিশ্চিত হয়ে আছে।

কাতারের বিপক্ষে মাঠে নামার আগে ডিপাইয়ের চোটের অবস্থা জানান ফন হাল। তিনি বলেন, “আমরা মেম্ফিস ডিপাইকে নিয়ে ঝুঁকি নেব না। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার জন্য আমাদের মেমফিসকে দরকার হবে। পরের রাউন্ডে জায়গা নিশ্চিত করার জন্য আমরা সবকিছু করব, কারণ এখন এটিই মূল বিষয়।”

“মেমফিসের ব্যাপারে আমি সিদ্ধান্ত নেব। এখন তার পরিস্থিতি কি, তার ওপর বিষয়টা নির্ভর করবে। মেম্ফিসকেও ঠিকঠাক কাজ করতে হবে”, যোগ করেন কোচ ফন হাল।

Link copied!