• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজের দল ঘোষণা পাকিস্তানের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২, ২০২৪, ০৩:১৯ পিএম
আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজের দল ঘোষণা পাকিস্তানের
ছবি: প্রতীকী

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্ব আসরে যাওয়ার ক্রিকেটারদের পরীক্ষা-নিরীক্ষার দারুণ সুযোগ পাকিস্তানের সামনে। সেই সুযোগ ভালোভাবে কাজে লাগানোর চেষ্টা করছে পাকিস্তান। বিশ্বকাপের জন্য সেরা স্কোয়াড বের করে আনতে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তানের নির্বাচক কমিটি।

দলে ফিরেছেন পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ইনজুরি পড়া পেসার হারিস রউফ। নিউজিল্যান্ড সিরিজ শুরুর আগে ও সিরিজ চলাকালীন চোটে পড়া দুই উইকেটরক্ষক ব্যাটার আজম খান ও মোহাম্মদ রিজওয়ানও আছেন স্কোয়াডে।

এছাড়া পারফরম্যান্স বাজিয়ে দেখার জন্য ২০২২ সালে সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা পেসার হাসান আলিকেও দলে ফেরানো হয়েছে। তার সঙ্গে স্কোয়াডে নাম আছে আগা সালমানের।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে স্কোয়াড ঘোষণা করেন নির্বাচক ওহাব রিয়াজ।

ক্রিকেটারদের দলে ফেরা নিয়ে তিনি বলেন, ‘রিজওয়ান, হারিস, ইরফান ও আজমকে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তাদের ফিটনেসে যথেষ্ঠ উন্নতি হয়েছে। তাদেরকে স্কোয়াডে রাখা হয়েছে। আশা করা হচ্ছে আয়ারল্যান্ড সিরিজ শুরু হওয়ার আগেই তারা পুরোপুরি ফিট হয়ে উঠবে।’

পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আলি আগা, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, উসমান খান।

Link copied!