• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

বিয়ে করছেন শাকিব, কে এই ডাক্তার পাত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ১১:১০ এএম
বিয়ে করছেন শাকিব, কে এই ডাক্তার পাত্রী
শাকিব, অপু বিশ্বাস ও বুবলী।

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খানের কাছে অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনই এখন অতীত। দেড় বছর আগে গণমাধ্যমে এমন মন্তব্য করেছিলেন ঢালিউডের জনপ্রিয় এই তারকা। নানা সময়ে টেলিভিশন, পত্রিকাসহ সামাজিক মাধ্যমে শাকিব খানকে জড়িয়ে আলোচনা করেন এই দুই নায়িকা। এই দুজনের এমন ঘটনায় নানা সময় শাকিব বিরক্ত হন। বিরক্ত হন তার পরিবারের সদস্যরাও।

অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে বিচ্ছেদের পর এবার আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন চিত্রনায়ক শাকিব খান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে ধুমধাম করে এ বিয়ে করবেন তিনি। 

আয়োজনের পুরো দায়িত্ব শাকিব দিয়েছেন পরিবারের ওপর। তারাই খুঁজে বের করছেন পাত্রী।

নিউইয়র্কে একসঙ্গে ঘুরছেন শাকিব-অপু

একটি সূত্রে জানা গেছে, শাকিব নাকি পরিবারের ইচ্ছাতেই বিয়ে করতে চান। কারণ, আগে দুবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে পড়াশোনা করে দেশে ফিরেছেন।

শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সে কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি।

শাকিব খানকে ভুলতে পারছেন না বুবলী

জানা যায়, শাকিবের মত নিয়ে তার মা, বাবা, বোন, বোনজামাই মিলে পাত্রী দেখছেন। শাকিবের পারিবারিক সূত্রে আরও জানায়, প্রতি ঈদে সিনেমা মুক্তির আগে শাকিবকে টেনে বিভিন্ন মিথ্যাচার করেন বুবলী। নিজের সিনেমায় যাতে প্রভাব না পড়ে, এ কারণে শাকিব কিছু বলেন না। 

সম্প্রতি বুবলীর মিথ্যাচারে বিরক্ত হয়ে তাকে কড়াকড়িভাবে বাসায় আসতেও বারণ করেছেন শাকিব ও তার পরিবার। অপুও একই ধরনের কাজ করায় তার বেলাতেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অন্যদিকে বরণের প্রস্তুতি চলছে নববধূর।

Link copied!