• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

‘সেমির দ্বিতীয় লেগে দর্শকরা দেখবে যাদু রাত’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২, ২০২৪, ০৭:১৩ পিএম
‘সেমির দ্বিতীয় লেগে দর্শকরা দেখবে যাদু রাত’
ভিনিসিয়াস জুনিয়র। ছবি : সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের একটি সেমিফাইনালের প্রথম লেগ ম্যাচে মঙ্গলবার রাতে জার্মানীর বায়ার্ন মিউনিখের সঙ্গে ২-২ ড্র করেছে স্পেনের রিয়াল মাদ্রিদ। আলিয়াঞ্জ এরিনায় এই ম্যাচে জোড়া গোল করেন রিয়ালের ব্রাজিলীয় তারকা ভিনিসিয়াস জুনিয়র। পরের ম্যাচটি হবে রিয়ালের ঘরের মাঠে। তাই প্রতিপক্ষ বায়ার্নকে হুঁশিয়ারি দিয়ে রাখলেন ভিনিসিয়াস।

হ্যারি কেনদের তিনি জানিয়ে দিলেন, ফিরতি সাক্ষাতে বের্নাবাউয়ের ফুটবলপ্রেমীরা সাক্ষী থাকবেন এক জাদু-রাতের।

২৪ মিনিটে মাঝমাঠ থেকে ভিনিসিয়াসকে দারুণ একটা থ্রু পাস বাড়ান টোনি ক্রুস। ভিনিসিয়াস সহজেই মানুয়েল নয়্যারকে পরাস্ত করেন (১-০)।

দ্বিতীয়ার্ধে ৫৩ মিনিটে অবশেষে গোল আসে লেরয় সানের পায়ে। কনরাড লেমারের পাস ধরে বক্সের ডান দিক থেকে বাঁ পায়ের জোরালো শটে ১-১ করেন জার্মান তারকা। চার মিনিট পর পেনাল্টি থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন হ্যারি কেন। ৮২ মিনিটে পেনাল্টি থেকে সমতা ফেরান ভিনিসিয়াস।

ম্যাচের পরে ভিনিসিয়াস বলেছেন, ‘বায়ার্নকে ঘরের মাঠে আটকে দেওয়া আমাদের কাছে বড় কৃতিত্ব। দ্বিতীয় লেগে আমরা অনেক খোলা মনে ফুটবলটা খেলতে পারব।’ যোগ করেন, ‘ঘরের মাঠে রিয়াল বরাবর ভয়ঙ্কর। তার উপরে সমর্থকদের পাশে পাব। এটুকু বলতে পারি, রিয়ালের ভক্তরা একটা জাদু-রাতের সাক্ষী অবশ্যই থাকবেন।’

Link copied!