• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

শোয়েব মালিকের দ্বিতীয় স্ত্রী কে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪, ০২:৫২ পিএম
শোয়েব মালিকের দ্বিতীয় স্ত্রী কে
শোয়েব মালিক ও সানা জাভেদ। ছবি : সংগৃহীত

পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিক আবার বিয়ে করেছেন। ভারতীয় ইতিহাসের সেরা নারী টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই বিয়ে করলেন তিনি। তা সামজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানালেন। সানিয়া এখন ব্যস্ত অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্য দিতে। পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব। 

বুধবার সানিয়ার একটি পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত ছিল। সানিয়ার যে পোস্ট করেছিলেন তার অর্থ, ‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।’

তার দু’দিন আগে সমাজমাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে দিয়েছিলেন ভারতের টেনিস তারকা। একটিমাত্রই ছবি রয়েছে। সেখানে সানিয়া এবং শোয়েবের সঙ্গে ছেলে ইজহান রয়েছেন। সেই ছবির ক্যাপশনে শোয়েবের নাম ছিল না। 

গত বছর থেকেই সানিয়া ও শোয়েবের সম্পর্কে চিড় ধরার ইঙ্গিত পাওয়া গিয়েছিল। সানিয়ার বাড়িতে ইফতার পার্টিতে ছিলেন না শোয়েব। ইফতার পার্টির ভিডিও সমাজমাধ্যমে দিয়েছিলেন সানিয়া। ক্যাপশনে ভারতের ইতিহাসের সেরা নারী টেনিস তারকা সানিয়া লিখেছিলেন, ‘প্রিয়জনদের সঙ্গে ইফতার।’ তারপরই অনেকে প্রশ্ন তুলেছিলেন, তা হলে কি সানিয়ার প্রিয়জনদের তালিকায় আর শোয়েব নেই। নইলে তিনি কেন বাদ পড়লেন? উত্তর হয়তো পাওয়া গেল শনিবার। 

২০১০ সালের ১২ এপ্রিল সানিয়া ও শোয়েবের বিয়ে হয়। বিচ্ছেদ নিয়ে কেউ মুখ খোলেননি। পরস্পরকে কখনও দোষারোপ করেননি। পাকিস্তানী অভিনেত্রী আয়েষা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতাকে কেন্দ্র করে শুরু হয়েছিল সম্পর্কের টানাপড়েন। সেই ফাটল ক্রমশ বেড়েছে। অবশেষে শোয়েব বিয়ে করলেন আরেক অভিনেত্রী সানা জাভেদকে।
 

Link copied!