• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

সাকিবের চড় মারার ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ০৫:২৫ পিএম
সাকিবের চড় মারার ভিডিও ভাইরাল
মেজাজ হারিয়ে সমর্থককে সাকিবের চড় (ভিডিও থেকে সংগৃহীত ছবি)

জাতীয় দলের ক্রিকেটার ও মাগুরা-১ আসনে নৌকার প্রার্থী সাকিব আল হাসানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একসঙ্গে অনেক সমর্থক নিয়ে হেঁটে যাচ্ছেন সাকিব। সেখানেই হঠাৎ এক সমর্থককে চড় মেরে বসেন তিনি।

জানা গেছে, রোববার (৭ জানুয়ারি) নিজ আসনের একটি কেন্দ্র পরিদর্শনে গিয়ে ভিড়ের মধ্যে পড়েন সাকিব। যেখানে তাকে ঘিরে ধরেন ভক্তরা। একপর্যায়ে উপস্থিত জনতার মধ্যে একজনের আচরণে ক্ষুব্ধ হয়ে তাকে চড় মেরে বসেন সাকিব। তবে ঘটনার সত্যতা নিরপেক্ষভাবে যাচাই করার সুযোগ সংবাদ প্রকাশের হয়নি। অনেকেই বলছেন এটি পুরনো ভিডিও, এখন উদ্দেশ্যপ্রণোদিতভাবে ছড়িয়ে দেওয়া হচ্ছে।

ভোটের দিন রোববার সকালে দরিমাগুরা স্কুল কেন্দ্রে নিজের ভোট দেন সাকিব। সেখানে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এরপর আরও কিছু কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

দ্বাদশ সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছেন সাকিব। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

Link copied!