• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

রাজধানীতে ‘ডেডবডি’র অভিনব প্রচারণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ০৯:৪১ পিএম
রাজধানীতে ‘ডেডবডি’র অভিনব প্রচারণা
ডেডবডি মোটরসাইকেল রোডশো। ছবি: সংগৃহীত

মোহাম্মদ ইকবালের পরিচালনায় রাজধানী ঢাকায় ‘ডেডবডি’ সিনেমার অভিনব প্রচারণা শুরু হল। সিনেমাটি মুক্তি সামনে রেখে সোমবার (২৯ এপ্রিল) মোটরসাইকেল রোডশো ও সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করে সিনেমাটির কলাকুশলীরা। প্রায় দেড় শতাধিক মোটরসাইকেল ও পিক-আপ ভ্যান ও মাইক্রো নিয়ে সিনেমাটির শিল্পীরা পদযাত্রা করেন।

 বিকালে এফডিসি থেকে পদযাত্রা বেরিয়ে ঢাকা বিশ্বিবদ্যালয়, নিউমার্কেট, ধানমন্ডি, শ্যামলী সিনেমা হল হয়ে এ রোডশো শেষ হয় মিরপুর সনি স্কয়ারে। এসময় উপস্থিত ছিলেন পরিচালক ইকবাল, নায়ক ওমর সানী, সংগীত পরিচালক এফ এ প্রীতম প্রমুখ।

ভৌতিক ঘটনা অবলম্বনে প্রযোজক-পরিচালক মোহাম্মদ ইকবাল নির্মাণ করেছেন সিনেমা ‘ডেডবডি’। গত রোজার ঈদে সিনেমাটি মুক্তির কথা ছিল দেশের সিনেপ্লেক্সগুলোতে। তবে শেষ মুহূর্তে পিছিয়ে যায়। আগামী ৩ মে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সিনেমাটি নিয়ে  ইকবাল বলেন, ‘আমি ভুল সময় সিনেমাটি মুক্তি দিতে চাইনি যার কারণে শেষ মুহূর্তে সিদ্ধান্ত থেকে সরে আসি। কারণ এবারের ঈদে ১১টি সিনেমা মুক্তি পেয়েছে। একসঙ্গে এতগুলো সিনেমা তো হুমকি। আমাদের তো পর্যাপ্ত সিনেমা হল নেই। এবারের ঈদে মুক্তি পাওয়া অনেক সিনেমা ওয়েব সিরিজ হয়েছে। সিনেমা ভিন্ন বিষয়। সেগুলো দর্শক কিন্তু ফিরিয়ে দিয়েছে। ৩ মে আরেকটি ঈদ হতে যাচ্ছে। সবাইকে সিনেমা হলে এসে ‘ডেডবডি’ দেখার আমন্ত্রণ রইল।’

ডেডবডি নিয়ে ওমর সানী বলেন, ‘প্রায় দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছি। তবে এমন চরিত্রে এবারই প্রথম কাজ করেছি। যারা বাংলা সিনেমা ভালো বাসেন তাদের হলে এসে সিনেমাটি দেখার অনুরোধ করব। সিনেমাটি নিয়ে আমি বেশ আশাবাদী।’

‘ডেডবডি’তে অভিনয় করেছেন মিশা সওদাগর, ওমর সানী, শ্যামল মাওলা, জিয়াউল রোশান, মিষ্টি জাহান, রাশেদ মামুন অপু, কলকাতার এনিসহ অনেকেই। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ট্রেলার। আর ট্রেলার মুক্তির পর রীতিমতো এর প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।
 

Link copied!