• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

মেসির নামে স্লোগান শুনে ক্ষেপে গেলেন রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ০৪:৩৬ পিএম
মেসির নামে স্লোগান শুনে ক্ষেপে গেলেন রোনালদো

শেষ চার ম্যাচে সাত গোল দুই অ্যাসিস্ট। ক্রিস্টিয়ানো রোনালদোর এমন অতিমানবীয় পারফর্মেন্সে দলও পেয়েছিল টানা চার জয়। কিন্তু মহাগুরুত্বপূর্ণ ম্যাচে সৌদি ডার্বিতে আল ইত্তিহাদের বিপক্ষে নিজের ছায়া হয়ে থাকলেন তিনি। আর এই ম্যাচে ০-১ গোলের ব্যবধানে হেরে শীর্ষস্থানও হারিয়েছে রোনালদোর দল আল নাসর।

মাঠের খেলায় বাজে দিনের সঙ্গে মেজাজও হারিয়েছেন রোনালদো। ম্যাচ শেষে  রোনালদো সতীর্থদের সঙ্গে সমর্থকদের গ্যালারির কাছে ছুটে গিয়েছিলেন। তবে তাকে স্বাগত না জানিয়ে উল্টো সমর্থকরা রোনালদোর চীরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির নামে স্লোগান দিতে থাকেন।

ম্যাচের হারের পর মেসির নামে স্লোগান যেন রোনালদোর জন্য কাটা ঘায়ে নুনের ছিটার মতো মনে হচ্ছিল। আর এতে করে মেজাজ হারিয়ে ফেলেন তিনি। তার সতীর্থ কিছু একটা বোঝানোর চেষ্টা করছিলেন। কিন্তু লাভ হয়নি তাতে।

ড্রেসিংরুমে ফেরার সময়ে গজরাতে গজরাতে ডাগআউটের পাশে রাখা পানির বোতলে প্রচণ্ড জোর নিয়ে লাথি মারেন। অনেকেই মনে করছেন ম্যাচের হারের চেয়ে মেসির নামে স্লোগান শুনেই বেশি রাগান্বিত হয়েছেন রোনালদো।

ম্যাচ শেষে সোশ্যাল মিডিয়াতে অবশ্য আল নাসর সমর্থকদের সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন রোনালদো।

তিনি বলেন, “আল নাসর সমর্থকদের সমর্থনের জন্য ধন্যবাদ। আমরা জানি, আপনারা সব সময় আমাদের পাশে আছেন। তবে আমরা এই ফলে হতাশ। কিন্তু আমরা আমাদের সামনে পড়ে থাকা মৌসুম আর খেলায় মনোযোগী হতে চাই।”

Link copied!