• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভোলাহাটে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৫


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৩:২৮ পিএম
ভোলাহাটে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৫

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার পাঁচটিকরী আলিম মাদ্রাসা ভোটকেন্দ্রের বাইরে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন ৫ জন।

বুধবার (৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে আব্দুল খালেক ও আনোয়ারুল ইসলামের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৫ সমর্থক আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

আহতরা হলেন ভোলাহাট উপজেলার পাঁচটিকরী গ্রামের আজম আলী, আব্দর নূরের ছেলে মো. তোতা, মো. ইসমাইলের ছেলে মো. মুকুল, আলতাব আলীর ছেলে মো. মুনছুর এবং আজাদ আলী মণ্ডলের ছেলে মো. সেন্টু।

পুলিশ জানিয়েছে, আহতদের মধ্যে আজম আলী হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকি চারজন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার পর স্ট্রাইকিং ফোর্সসহ জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকতারা ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন। তবে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনায় কেন্দ্রে ভোট গ্রহণে কোনো প্রভাব পড়েনি।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার জানান, ভোটকেন্দ্র থেকে অনেকটা দূরে দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় ভোটগ্রহণে কোনোধরনের প্রভাব পড়েনি ও বিঘ্ন ঘটেনি।

Link copied!