• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিচ্ছেদ হচ্ছে না, যে কারণে বিয়ের ছবি মুছলেন রণবীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৩:৫০ পিএম
বিচ্ছেদ হচ্ছে না, যে কারণে বিয়ের ছবি মুছলেন রণবীর
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ফেসবুক থেকে

বলিউড তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকার সংসার ভালোই চলছে। অথচ এর মধ্যেও দফায় দফায় ছড়াচ্ছে বিচ্ছেদের গুঞ্জন। কিছু দিন আগেও হঠাৎ শোনা গিয়েছিল, আলাদা হয়ে যাচ্ছেন এই দম্পতি। যদিও পরে বড় সুখবর সামনে আসে, তারা বাবা-মা হতে চলেছেন।  

ফের তাদের বিচ্ছেদের গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়। এর মূলে রয়েছে রণবীরের এক কাণ্ড। তিনি বিয়ের সমস্ত ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন। এটা দেখেই নেটিজেনরা বলাবলি করছে, দীপিকার সঙ্গে হয়ত তার দূরত্ব বেড়েছে।

এই নিয়ে বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, ব্যাপারটা মোটেও এরকম নয়। রণবীর মূলত তার ইনস্টাগ্রামে ২০২৩ সালের আগের সব ছবি আর্কাইভ করে দিয়েছেন। এর মধ্যে বিয়ের ছবিও রয়েছে। কেননা দীপিকার সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৮ সালে। সে কারণেই ছবিগুলো আর দেখা যাচ্ছে না তার অ্যাকাউন্টে।

বিষয়টিকে সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপনার একটি কৌশল বলেই জানিয়েছে গণমাধ্যমটি। এখানে বিচ্ছেদ কিংবা আলাদা হওয়ার গন্ধ খোঁজা অহেতুক। তাছাড়া দীপিকা পাড়ুকোনের সোশ্যাল হ্যান্ডেলে এখনও বিয়ের সমস্ত ছবি জ্বলজ্বল করছে।

গেলো ফেব্রুয়ারির শেষ দিন রণবীর-দীপিকা ঘোষণা দেন যে, তাদের ঘরে সন্তান আসতে চলেছে। আগামী সেপ্টেম্বরে বাবা-মা হবেন তারা। সম্প্রতি তারা বেবিমুনে (সন্তান জন্মের আগে বিশেষ অবকাশ) গেছেন। সেই ছবিও এসেছে অন্তর্জালে। সুতরাং নতুন অতিথির অপেক্ষায় আনন্দেই কাটছে তাদের সংসার জীবন।

রণবীর সিংকে সর্বশেষ দেখা গেছে গেলো বছর মুক্তি পাওয়া সফল ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। এ বছর তিনি আসছেন ‘সিংহাম অ্যাগেইন’ ছবি নিয়ে। অন্যদিকে দীপিকা পর্দায় এসেছেন গত জানুয়ারিতে, ‘ফাইটার’ ছবির মাধ্যমে। হৃতিকের সঙ্গে তার ছবিটি বক্স অফিসে মন্দের ভালো ব্যবসা করেছিল।

Link copied!