• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

চেলসি ম্যাচের স্কোয়াডে নেই রোনালদো!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ১১:২০ পিএম
চেলসি ম্যাচের স্কোয়াডে নেই রোনালদো!

ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যামের বিপক্ষে ম্যাচের ৮৯তম মিনিটে ম্যানচেস্টার ইউনাইটেডের ডাগ আউট ছেড়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এই ঘটনা মোটেও ভালোভাবে নেননি কোচ এরিক টেন হাগ। রোনালদোকে ছাড়াই চেলসির বিপক্ষে মাঠে নামবে বলে জানিয়েছে ক্লাবটি।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এর আগে বুধবার (১৯ অক্টোবর) টটেনহ্যামের বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ওই ম্যাচের শুরুর একাদশ কিংবা বদলি কোনোভাবেই খেলার সুযোগ মেলেনি রোনালদোর। পুরোটা সময় তার ডাগ আউটে বসে থাকার কথা ছিল। কিন্তু ম্যাচের ৮৯তম মিনিটে ডাগ আউট ছেড়ে ট্যানেলে ফেরেন রোনালদো।

বিষয়টি মোটেও ভালোভাবে নেননি কোচ এরিক টেন হাগ। এমনকি ম্যাচ শেষে বিষয়টি নিয়ে কথা বলতেও অস্বীকৃতি জানান। কথা না বললেও ইঙ্গিত দিয়ে রেখেছিলেন বিষয়টি নিয়ে কিছু একটা করবেন।

করেছেনও তাই। চেলসির বিপক্ষে রোনালদোকে স্কোয়াডেই রাখেননি এরিক টেন হাগ। বিবৃতিতে ম্যানচেস্টার ইউনাইটেড জানায়, “শনিবার চেলসি ম্যাচে দলের সাথে থাকবেন না রোনালদো। বাকিরা এই ম্যাচের জন্য পূর্ণ মনযোগ দিয়ে প্রস্তুত হচ্ছে।”

ম্যানচেস্টার ইউনাইটেডের এই বিবৃতির কিছু সময় আগে বৃটিশ ট্যাবলয়েড ডেইলি মেইল দাবি করেছে, ম্যাচে বদলি হিসেবে খেলতে অস্বীকৃতি জানিয়ে মাঠ ছেড়েছেন রোনালদো। কোচের সাথে সম্পর্কের চূড়ান্ত অবনতি হওয়ায় শীতকালীন দল-বদলে ক্লাব ছাড়বেন।

Link copied!