• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলতে নিষেধ করায় বড় ভাইকে হত্যা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৫, ২০২৪, ০৬:৫৯ পিএম
ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলতে নিষেধ করায় বড় ভাইকে হত্যা
প্রতীকী ছবি

ভারতের ছত্তিশগড়ে মোবাইল ফোনে ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলতে নিষেধ করায় বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ১৪ বছরের এক কিশোরী। এনডিটিভিতে প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, গত শুক্রবার (৩ মে) ছত্তিশগড়ের খয়রাগড়-চুইখাদান-গান্দাই জেলা আমলিদিহকলা গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ওই কিশোরীকে আটক করেছে।

আটক কিশোরী পুলিশকে জানিয়েছে, ঘটনার দিন সে ও তার ১৮ বছর বয়সি বড় ভাই বাড়িতে ছিল। পরিবারের অন্য সদস্যরা বিভিন্ন কাজে বাইরে ছিলেন।

এ সময় তার ভাই ‘ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলে’ এমন অভিযোগ তুলে গালিগালাজ করে এবং মোবাইল ফোন তার কাছ থেকে কেড়ে নেয়। কিছু সময় পর তার ভাই যখন ঘুমিয়ে পড়েন তখন ওই ক্ষুব্ধ কিশোরী ধারাল কুড়াল দিয়ে ভাইয়ের গলায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ বছর বয়সি তরুণের।

এনডিটিভি জানায়, হত্যার কথা গোপন করার চেষ্টা করেছিল কিশোরী। হত্যার পর কিশোরী প্রথমে গোসল করে নিজের হাত থেকে রক্ত ধুয়ে ফেলে। পোশাকও পরিবর্তন করে ফেলে। তারপর প্রতিবেশীদের জানায়, কে বা কারা তার ভাইকে খুন করেছে।

পুলিশ জানায়, পুলিশের জেরার মুখে একপর্যায়ে কিশোরীটি তার ভাইকে হত্যার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা নথিভুক্ত করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Link copied!