• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বৃষ্টিতে পন্ড হতে পারে পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০১:৪০ পিএম
বৃষ্টিতে পন্ড হতে পারে পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজ
ছবি: প্রতীকী

ঝড়-বৃষ্টির কারণে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজই ভেস্তে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রসঙ্গত, বৃহস্পতিবার থেকে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে দুই দলের মধ্যে সিরিজ শুরু হওয়ার কথা।

সিরিজের সব ম্যাচ এই স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে। জিয়ো নিউজ অনুসারে, মঙ্গলবার রাওয়ালপিন্ডিতে বজ্রপাতের সঙ্গে ঝড় ও বৃষ্টি হতে পারে। এমন আবহাওয়া নাকি সারা সপ্তাহ ধরেই থাকবে।

সিরিজকে সামনে রেখে রোববার ইসলামাবাদে পৌঁছে গিয়েছে নিউজিল্যান্ড দল। আগামী জুনে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে সিরিজটি দুই দলের প্রস্তুতি সারার মঞ্চ হিসেবে ধরা হচ্ছিল। এই সিরিজেই বিশ্বকাপের জন্য প্লেয়ারদের দেখে নিতে চায় দুই দলই। সেই বুঝে তারা দল নির্বাচন করবে। তবে বৃষ্টিতে সিরিজ ভেস্তে গেলে, সব পরিকল্পনাই ধুইয়ে যাবে।

চলতি আইপিএলে বেশিরভাগ খেলোয়াড় যুক্ত থাকায় নিউজিল্যান্ড অভিজ্ঞ অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলকে পাকিস্তান সফরের জন্য অধিনায়ক মনোনীত করেছে।

পাকিস্তানের নেতৃত্ব দেবেন বাবর আজম, যিনি সম্প্রতি শাহিন আফ্রিদির জায়গায় সাদা বলের ফরম্যাটের অধিনায়ক হিসাবে পুনর্বহাল হয়েছেন। অবসর ভাঙা তারকা পেসার মুহম্মদ আমির ও অলরাউন্ডার ইমাদ ওয়াসিম এই দলে সুযোগ পেয়েছেন।

পাকিস্তান এই বছরের শুরুতেই ব্ল্যাকক্যাপসের বিরুদ্ধে তাদের মাঠেই টি-টোয়েন্টি সিরিজে ১-৪ লজ্জাজনক ভাবে হেরেছিল। এবার ঘরের মাঠে সেই প্রতিশোধ নিতে মরিয়া থাকবে তারা।

Link copied!