• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

নারী ক্রিকেটারদের অস্ট্রেলিয়ায় ট্রেনিংয়ে পাঠাতে চান প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ০৫:৪৯ পিএম
নারী ক্রিকেটারদের অস্ট্রেলিয়ায় ট্রেনিংয়ে পাঠাতে চান প্রধানমন্ত্রী
বুধবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশ ও সফররত অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

দেশের ক্রীড়াঙ্গনের নিয়মিত খোঁজখবর রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটাররা বাংলাদেশ সফরে রয়েছেন সে খবর রেখেছেন তিনি। প্রধানমন্ত্রীর আমন্ত্রণে বুধবার বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটাররা গেলেন গণভবনে। দেখা করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে।

বুধবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয় অস্ট্রেলিয়া ও বাংলাদেশ নারী দলের ক্রিকেটারদের। এ সময় ক্রিকেটারদের পাশাপাশি উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন এবং বিসিবির নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল। উপস্থিত ছিলেন বাংলাদেশে অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত হাই কমিশনার নার্দিয়া সিম্পসন।

সাক্ষাতের সময় টাইগ্রেস নারী ক্রিকেটারদের অস্ট্রেলিয়ায় ট্রেনিং করতে পাঠানোর কথা বলেছেন প্রধানমন্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন শফিউল আলম নাদেল।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী ক্রিকেটারদের উৎসাহিত করেছেন। আর হেসে হেসে বলেছেন তোমাদের অস্ট্রেলিয়ায় পাঠাব, ওখানে গিয়ে ট্রেনিং করবা। ওখানে গিয়ে অনুশীলনের কথা বলেছেন।’

বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে চলতি সিরিজটা ভালো যাচ্ছে না স্বাগতিকদের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতেও এরই মধ্যে সিরিজ খুইয়েছে নিগার সুলতানা জ্যোতির দল। ৪ এপ্রিল তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে দুই দল মুখোমুখি হবে।
 

Link copied!