• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ছেলের বন্ধুর মায়ের সঙ্গে প্রেমে মজেছেন নেইমারের বাবা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ১২:২৭ পিএম
ছেলের বন্ধুর মায়ের সঙ্গে প্রেমে মজেছেন নেইমারের বাবা

মাঠে ও মাঠের বাইরে- দুই জায়গাতেই সমানভাবে আলোচিত-সমালোচিত নেইমার। তবে মাঠের বাইরের কর্মকান্ড তাকে বেশি আলোচিত রেখেছে। এবার অবশ্য নিজের নয়, বাবার কারণে আলোচিত নেইমারের নাম।

ফুটবলারের বাবার একটি নতুন সম্পর্ক প্রকাশ্যে এসেছে। এই খবর ব্রাজিলে শিরোনাম হয়েছে কারণ বিবাহবিচ্ছেদের পর নেইমারের বাবার এই প্রথম প্রকাশ্যে এসেছে বান্ধবীর নাম।

খেলোয়াড়ের বাবা নেইমার দা সিলভা গত রোববার রিও ডি জেনিরোতে অবস্থিত সাম্বোড্রোমো দা মার্কেস দে সাপুকাইয়ে এসেছিলেন। তার সঙ্গে ছিলেন মারিয়ান বার্নার্ডি সান্তোস। তাদের এই রোম্যান্স ইতিমধ্যে ব্রাজিলে আলোচনা করা হয়েছিল।

৪৫ বছর বয়সী সেই নারী নেইমারের খুব কাছের বন্ধু আন্দ্রে বের্নাদির মা। জানা গেছে, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দেন সবার সঙ্গে। দুজনের মধ্যে বয়সের ব্যবধান ১৩ বছর।

৭ বছর আগে নেইমারের মা নাদিন গনকালভেসের সঙ্গে বিচ্ছেদ ঘটে সিনিয়র নেইমারের। এরপর আর কারো সঙ্গেই সম্পর্কের কথা শোনা যায়নি নেইমারের বাবার। এবারই প্রথম কোনো নারীর সঙ্গে প্রকাশ্যে দেখা গেল ফুটবলারের বাবাকে।

নেইমারের বাবার এই নতুন সম্পর্ক সাম্প্রতিক নয়। কারণ সবকিছুই ইঙ্গিত দেয় যে এটি ২০২১ সালের মাঝামাঝি সময়ে শুরু হয়েছিল।

নেইমারের বাবা কার্নিভালের প্যারেড গ্রাউন্ডে গিয়েছিলেন তার কনিষ্ঠ কন্যা প্রভাবশালী রাফায়েলা সান্তোসকে দেখতে। সেখানেই তিনি নতুন প্রেমিকা নিয়ে হাজির হয়ে খবরের শিরোনাম হয়েছেন।

Link copied!