• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মাথায় সেলাইয়ের পর নিবিড় পর্যবেক্ষণে মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০১:৫১ পিএম
মাথায় সেলাইয়ের পর নিবিড় পর্যবেক্ষণে মোস্তাফিজ
আহত অবস্থায় মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

অনুশীলনের সময় মাথায় আঘাত পাওয়া বাংলাদেশের কাটারমাস্টার মোস্তাফিজুর রহমানের এখন চিকিৎসা চলছে হাসপাতালে। জানা গেছে, তার মাথায় সেলাই লেগেছে। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের ম্যাচহীন দিন রোববার শোনা গেল এই দুর্ঘটনার খবর। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বড় তারকা মোস্তাফিজ  অনুশীলনের সময় ক্যারিবিয়ান বোলার ম্যাথু ফোর্ডের বলে মাথায় আঘাত পান। প্রাথমিক চিকিৎসার পর তাকে তখনই অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়।কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন বলেন, ‘মাথায় লেগেছে। এরপর বসে ছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।’

রোববার সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ওই ঘটনা ঘটে। ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসা চলছে তার।  পরীক্ষানিরীক্ষা শেষে কুমিল্লার টিম ফিজিও জাহিদুল ইসলাম সজল জানান, ‘সিটি স্ক্যানের পর আমরা সন্তুষ্ট যে, এটা কেবলই বাহ্যিক ইনজুরি। অভ্যন্তরীন কোনো রক্তক্ষণ নেই। তবে তার ক্ষতে সেলাই লাগানো হয়েছে। বর্তমানে তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও টিমের নিবিড় পর্যবেক্ষণে আছেন।’ 

জানা যায়, মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মোস্তাফিজের। ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মোস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়। 

এই ঘটনা নিঃসন্দেহে তার ফ্র্যাঞ্চাইজি কুমিল্লার জন্য বড় ধাক্কা। এখন পর্যন্ত দলটির জার্সিতে ৯ ম্যাচে ১১ উইকেট শিকার করেছেন মোস্তাফিজ ।
 

Link copied!