• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

জামিন না পেয়ে জ্ঞান হারান মাইকেল স্ল্যাটার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৬:৩১ পিএম
জামিন না পেয়ে জ্ঞান হারান মাইকেল স্ল্যাটার
আদালতে নেওয়ার পথে মাইকেল স্লাটার (ডানে)। ছবি: সংগৃহীত

নানা ধরণের অভিযোগ ছিল এক সময়ের তারকা ব্যাটার অস্ট্রেলিয়ার মাইকেল স্লাটারের বিপক্ষে। সহিংসতা, অনৈতিকভাবে গোপনে নজরদারি, হয়রানি, শারীরিক আক্রমণ সহ মোট ১৯টি অভিযোগে পুলিশি রিমান্ডে নেওয়া হয় সাবেক এই ওপেনারকে। এবার এক আদালতে তার জামিন আবেদন না মঞ্জুর করার পর জ্ঞান হারিয়ে ফেলেন এই অজি ক্রিকেটার।

মঙ্গলবার জামিনের আবেদন করেন সপ্তাহের শুরু থেকেই কুইন্সল্যান্ডের ম্যারুচিডোরে পুলিশের হাতে থাকা স্ল্যাটার। জামিন শুনানির সময় কয়েদিদের সবুজ পোশাক পরা ছিলেন তিনি। আদালত জামিন না মঞ্জুর করার পর প্রথমে দুহাতে মুখ ঢাকেন স্ল্যাটার। এরপর তাকে যখন সেলে নিয়ে যাওয়া হচ্ছিল তখনই পরে যান স্ল্যাটার।

জামিনের শুনানিতে স্ল্যাটারের আইনজীবী মাইকেল রবিনসন জানিয়েছেন, তার মক্কেল ছাড়া পেলে সিডনির মানসিক পুনর্বাসন কেন্দ্রে থাকার পরিকল্পনা করেছেন। এ ছাড়া তার বিরুদ্ধে দায়ের করা সব অভিযোগও অস্বীকার করেন স্ল্যাটার। তবে পুলিশ এই আবেদনের বিরোধিতা করে। মারাত্মক সহিংসতার অভিযোগ থাকায় আদালত তাকে জামিন না দেওয়ার সিদ্ধান্ত দেন। আগামী মাসে আবার আদালতে তোলা হবে স্ল্যাটারকে।

অস্ট্রেলিয়ার হয়ে ৭৪টি টেস্ট খেলেছেন স্ল্যাটার। ব্যাট হাতে ৪২.৮৩ গড়ে ৫৩১২ রান করেছেন ৫৪ বছর বয়সী এই ক্রিকেটার। তার ঝুলিতে আছে ১৪টি সেঞ্চুরি।

Link copied!