• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

সৌদি আরবে গিয়ে পিএসজিতে নিষিদ্ধ মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩, ২০২৩, ১০:৪৮ এএম
সৌদি আরবে গিয়ে পিএসজিতে নিষিদ্ধ মেসি

লিওনেল মেসির সঙ্গে পিএসজির সম্পর্ক বিচ্ছেদে রূপ পেতে যাচ্ছে। সম্প্রতি ক্লাবটি জানিয়েছে, এ আর্জেটাইন তারকার সঙ্গে চুক্তি আর নবায়ন হবে না। এমন বিদায়বেলায় বিষাদ বাড়িয়েছে পিএসজির মঙ্গলবার (২ মে) মেসির ওপর জারি করা এক নিষেধাজ্ঞা। ক্লাবটি জানিয়েছে,  অনুমতি ছাড়া সৌদি আরবে যাওয়ায় লিওনেল মেসি ২ সপ্তাহ কোনো ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না। একই সঙ্গে এ সময়ে তিনি পাবেন না ক্লাব থেকে কোনো আর্থিক সুবিধা।

ফরাসি গণমাধ্যম জানিয়েছে, পিএসজিতে মেসির ক্যারিয়ার শেষ হতে যাচ্ছে জুনেই। রোববার (৩০ এপ্রিল) লিগ আঁ-তে লঁরার বিপক্ষে ম্যাচের পর ক্লাব কর্তৃপক্ষের কাছে সৌদি আরব সফরের অনুমতি চান মেসি। দলের অনুশীলন নির্ধারিত ছিল সোমবার (১ মে)। এর জন্য তাকে অনুমতি দেননি ক্লাবের কোচ ক্রিস্তফ গালতিয়ের ও ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস। অনুমতি না পেয়েও সপরিবারে সৌদি আরব উড়াল দেন তিনি। এর কারণও অনেকের অজানা নয়। লিওনেল মেসি হচ্ছেন সৌদি আরবের পর্যটন দূত। এ দায়িত্বের জন্য বিপুল অর্থ পেয়ে থাকেন তিনি।

নিষেধাজ্ঞা কারণে পিএসজির আগামী দুটি ম্যাচ মিস করবেন মেসি। এরপর তিনি খেলতে পারবেন ২১ মে অঁজার বিপক্ষে অনুষ্ঠিতব্য ম্যাচটি।

 

Link copied!