• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

করিম বেনজেমাকে ৪০০ মিলিয়নের প্রস্তাব সৌদি ক্লাবের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩১, ২০২৩, ০১:০৮ পিএম
করিম বেনজেমাকে ৪০০ মিলিয়নের প্রস্তাব সৌদি ক্লাবের

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর পর এবার করিম বেনজেমাকে পেতে চাইছে সৌদি প্রো লিগের একটি ক্লাব। সৌদি ক্লাব থেকে লোভনীয় প্রস্তাব পেয়েছেন ফ্রান্স তারকা।

দ্য অ্যাথলেটিকের মতে, বেনজেমা হলেন সর্বশেষ খেলোয়াড় যিনি সৌদি আরবের একটি ক্লাব থেকে বিশাল অফার পেয়েছেন । ফ্রান্স তারকা ২০২৪ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের সাথে চুক্তিবদ্ধ কিন্তু যদি প্রস্তাবটি গ্রহণ করার সিদ্ধান্ত নেন বেনজেমা তাহলে লস ব্ল্যাঙ্কোস তাকে ছেড়ে যাওয়ার অনুমতি দেবে।

আগেই রিপোর্ট করা হয়েছে যে, বেনজেমাকে দুই মৌসুমে ৪০০ মিলিয়ন ইউরো মূল্যের একটি চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছে। বেনজেমা যে প্রস্তাবটি পেয়েছেন তার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে তিনি এটি গ্রহণ করবেন নাকি রিয়াল মাদ্রিদে থাকার সিদ্ধান্ত নেবেন তা এখনও জানা যায়নি।

ফ্রেঞ্চম্যান ডিসেম্বরে ৩৫ বছর বয়সে পা দেবেন। তবে তিনি এখনো মাদ্রিদের জন্য একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে রয়ে গেছেন। বেনজেমা এই মৌসুমে ২৩টি লা লিগা ম্যাচে ১৮টি গোল করেছেন।

বেনজেমা সৌদি আরবে একমাত্র বড় নাম নয়। লিওনেল মেসির জন্য ৫০০ মিলিয়ন মূল্যের অফার রয়েছে বলে মনে করা হয়। অন্যদিকে ফরোয়ার্ডের সাবেক বার্সেলোনার সতীর্থ সার্জিও বুসকেটস এবং জর্দি আলবারও মধ্যপ্রাচ্যে চলে যাওয়ার সম্ভাবনা আছে।

Link copied!