• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ছিনতাইয়ের খপ্পরে যা খোয়া গেল জ্যোতির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪, ০৫:০৭ পিএম
ছিনতাইয়ের খপ্পরে যা খোয়া গেল জ্যোতির
নিগার সুলতানা জ্যোতি। ছবি : সংগৃহীত

বাংলাদেশ আন্তর্জাতিক নারী ক্রিকেটে এখন একটি সমীহ জাগানো দল। আর তার জন্য বিরাট অবদান নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির। সেই জ্যোতি এবার ছিনতাইকারীর খপ্পরে পড়েছেন। 

অস্ত্রধারী তিন-চারজন ছিনতাইকারী মিরপুরের শেরে বাংলা স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে ছিনতাই করেছে জ্যোতির ব্যক্তিগত সরঞ্জাম বহনকারী ব্যাগ। তবে সেসময় উপস্থিত ছিলেন না টাইগ্রেস অধিনায়ক। নিজে নিরাপদে থাকলেও হারানো ব্যক্তিগত জিনিসের জন্য উদ্বিগ্ন তিনি। 

মূলত জাতীয় দলের ওপেনার ফারজানা হক পিংকির স্বামী মাহবুব রাকিব মিশনের সঙ্গের ঘটনা সেটা। শেরপুর থেকে ব্যক্তিগত গাড়িতে তিনিই নিয়ে আসছিলেন জ্যোতির ব্যাগ। ২৯ ফেব্রুয়ারি মধ্যরাতে তিনি পৌঁছান মিরপুরের স্টেডিয়াম সংলগ্ন এলাকার নিজ বাসায়। অপেক্ষায় ছিলেন কেয়ারটেকারের। তখনই তিন থেকে চারজন অস্ত্রধারী ছিনতাইকারী মিশনের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যান জ্যোতির ব্যাগ। 

এই ঘটনায় ১ মার্চ মামলা দায়ের করা হয়েছে। তবে সেখান থেকে এখন পর্যন্ত মেলেনি সাড়া। ঘটনার পর প্রায় এক সপ্তাহ হতে চললেও জ্যোতি জানালেন এই ঘটনার কোনোপ্রকার সুরাহা হয়নি। 

জ্যোতি বলেন, ‘এই জিনিসটা হয়েছে আমার সাথে। মূল্যবান কিছু জিনিস ছিনতাই হয়েছে। আমরা একটা মামলা করছি। পিংকি আপুর হাজবেন্ড একটা মামলা করে আসছে। কিন্তু এটা ১ তারিখের ঘটনা। আমরা এখনো কোনো সুরহা পাইনি।’ 

জানা যায়, ছিনতাইয়ের ফলে জ্যোতির রানিং শ্যু, জাতীয় দলের হেলমেটসহ বেশকিছু মূল্যবান কাগজপত্র খোয়া গিয়েছে। অন্যদিকে পিংকির স্বামী মাহবুব রাকিবের দুটি আইফোন হারিয়ে যায় এসময়।
 

Link copied!