• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ব্রাজিল নয়, রিয়ালেই থাকতে চান আনচেলত্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ০১:৫৩ পিএম
ব্রাজিল নয়, রিয়ালেই থাকতে চান আনচেলত্তি

কাতার বিশ্বকাপে ব্যর্থ হয়েছে ব্রাজিল। যদিও ২০০২ সালের শিরোপা জয়ের পর থেকে বিশ্ব আসরে সফলতা নেই লাতিন দেশটির। তবে কাতারে অনেক প্রত্যাশা নিয়ে গিয়েছিল নেইমারের দল। গত আসরের ফাইনালিস্ট ক্রোয়েশিয়ার বিপক্ষে হেরে বিদায় নিতে হয় তাদের।

ব্রাজিল বিশ্বকাপ থেকে বিদায় নেওয়ার পর দল থেকে বিদায় নেন কোচ তিতেও। কে হবেন ব্রাজিল দলের নতুন কোচ? বেশ অনেকদিন ধরেই কোচ খুঁজছে ব্রাজিল। এখনো কাউকে চূড়ান্ত করতে পারেনি। তবে গুঞ্জন চলছিল, রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি হতে যাচ্ছেন ‍‍`সাম্বা ডান্সের‍‍` দেশটির নতুন কোচ। এবার বিষয়টি পরিস্কার করলেন আনচেলত্তি নিজেই।

রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তির সঙ্গে তিতের ছেড়ে দেওয়া কোচিং পদটি দেওয়ার জন্য ব্রাজিল যোগাযোগ করেছিল। তবে রিয়াল মাদ্রিদের দায়িত্বে থাকবেন ইতালিয়ান কোচ।

ব্রাজিলিয়ান কনফেডারেশন এখনও ‍‍`সেলেকাও‍‍`দের দায়িত্ব নেওয়ার জন্য একজন কোচ খুঁজছে। তবে মাদ্রিদ কোচ ২০২৪ সালের জুন পর্যন্ত ক্লাবের সঙ্গে তার চুক্তি পূরণের চেয়ে অন্য কোনো সম্ভাব্য পরিস্থিতি বিবেচনা করছেন না। আনচেলত্তি, ফ্লোরেন্তিনো পেরেজ এবং খেলোয়াড়দের মধ্যে সম্পর্ক নিখুঁত এবং পরিবেশ দুর্দান্ত।

আনচেলত্তি বলেন, "এটা সত্য ব্রাজিল আমাকে তাদের কোচ করতে চাইছে। তবে আমি রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ। আমি এই চুক্তিকে সম্মান করি।"

Link copied!