• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

রমজানের শুভেচ্ছা জানিয়েছে রিয়াল মাদ্রিদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২২, ২০২৩, ১১:০৩ পিএম
রমজানের শুভেচ্ছা জানিয়েছে রিয়াল মাদ্রিদ

ইসলাম ধর্মের অনুসারীদের জন্য রমজান বছরের সবচেয়ে পবিত্র মাস। বৃহস্পতিবার (২৩ মার্চ) ইউরোপ, আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের অনেক দেশে শুরু হবে এবারের রমজান মাস। ঠিক একদিন পর থেকে বাংলাদেশের মানুষ রমজান মাস পালন শুরু করবেন।

তার আগে  ইসলাম ধর্মের অনুসারীদের মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। বুধবার (২২ মার্চ) ফেসবুকে নিজেদের ভেরিফায়েড পেজে দেওয়া এক পোস্টে এ শুভেচ্ছা জানায় তারা।

শুভেচ্ছা বার্তায় রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে লেখা হয়,  “পবিত্র মাহে রমজান উপলক্ষে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন ও দোয়া রইল।’ সঙ্গে প্রার্থনার ইমোজি দেওয়া হয়েছে।”

রিয়াল মাদ্রিদের মূল দলে বেশ কয়েকজন মুসলিম খেলোয়াড় রয়েছেন। তাদের অধিনায়ক ফরাসি ফুটবল করিম বেনজেমাও মুসলিম ধর্মের অনুসারী। করিমকে হ্যাশট্যাগ দিয়ে আলাদা করে শুভেচ্ছা জানিয়েছে ক্লাবটি।

সেখানে রিয়াল লিখেছে, “আমরা আপনাকে একটি বরকতময় এবং শান্তিপূর্ণ রমজানের শুভেচ্ছা জানাই। এই পবিত্র মাস যেন আপনাকে আপনার প্রিয়জনের কাছে নিয়ে আসে।”

এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ ম্যাচের মাঝে মুসলিম খেলোয়াড়দের ইফতারের ব্যবস্থা করার ঘোষণা করেছে। এছাড়া প্রথম ইংলিশ ক্লাব হিসেবে চেলসি তাদের মাঠে ইফতার পার্টির আয়োজন করবে বলে জানিয়েছে।

Link copied!