• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মিয়ামিতে ফুটবল সমর্থক খুন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ০৫:৩৯ পিএম
মিয়ামিতে ফুটবল সমর্থক খুন
মিয়ামি গার্ডেন্স স্টেডিয়াম চত্বর। ছবি: সংগৃহীত

আটবারের ব্যালন ডি’অর লাভকারী, বিশ্বকাপ জয়ী অধিনায়ক আর্জেন্টিনার লিওনেল মেসি এখন ইন্টার মিয়ামির তারকা। তার কারণে মিয়ামি তথা মার্কিন যুক্তরাষ্ট্রে ফুটবল নতুন করে জনপ্রিয়তা পেয়েছে। এরই মধ্যে ফ্লোরিডার মিয়ামি গার্ডেন্সের একটি ফুটবল ম্যাচ শেষে মাঠের বাইরে ডাইলান ব্রডি আইজ্যাক নামের এক ফুটবল সমর্থক গুলিতে খুন হয়েছে। তথ্য জানিয়েছে মিয়ামি গার্ডেন্সের পুলিশ।

দক্ষিণ ফ্লোরিডার পুলিশ জানায়, মিয়ামির হার্ডরক স্টেডিয়ামের নিকটে ঝগড়া করার এক পর্যায়ে বাফেলো বিলসের ভক্তকে গুলি করে ৩০ বছর বয়সী এক অস্ত্রধারী। সেই গুলিতেই মারা যান আইজ্যাক। এর আগে রেগুলার সিজনের ফাইনাল ম্যাচে মিয়ামি ডলফিনকে হারিয়েছিল বাফেলো বিলস।

পুলিশ আরও জানায়, রোববার রাতে খেলা শেষে আইজ্যাক তার ব্ন্ধুদের সাথে গাড়িতে যাচ্ছিলেন। স্টেডিয়ামের সামান্য দূরে তারা অন্য একটি গাড়ির চালকের সঙ্গে তর্কে জড়ায়। উত্তেজনার এক পর্যায়ে আইজ্যাককে গুলি করে অপর গাড়ির সেই অস্ত্রধারী। এতে ঘটনাস্থলেই মারা যান আইজ্যাক।

পুলিশ আরও জানায়, গুলি করার পর পুরাতন মডেলের একটি হোন্ডা অ্যাকোর্ড গাড়িতে করে পালিয়ে যায় অস্ত্রধারী। পরের দিন পাম বিচ কাউন্টিতে সেই গাড়িটি পাওয়া যায়। তদন্তের জন্য গাড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। গোয়েন্দারা এক সন্দেহভাজন ব্যক্তিকে চিহ্নিত করেছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করেছে। তবে তার নাম প্রকাশ করেনি। এখনো তদন্ত চলমান আছে।

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামির হয়ে দুদান্ত খেলছেন ফুটবল জাদুকর মেসি । তার দলে যোগ দেওয়ার পর প্রথমবারের মতো লিগ কাপের শিরোপাও জিতেছে মেজর সকার লিগের ক্লাবটি।
 

Link copied!