• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

নিজ ইচ্ছায় ঢাকা আসছেন এমিলিয়ানো মার্টিনেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২১, ২০২৩, ০৩:৪৩ পিএম
নিজ ইচ্ছায় ঢাকা আসছেন এমিলিয়ানো মার্টিনেজ

সম্প্রতি তিন যুগের আক্ষেপ ঘুচিয়ে কাতারে বিশ্বকাপ জিতেছে লিওনেল মেসির দল আর্জেন্টিনা। তাদের এ জয়ে সবচেয়ে বেশি অবদান ছিল মেসি ও গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের। আর বিশ্বকাপের পুরো আসরে নিজ দেশের বাইরে তাদেরকে সবচেয়ে বেশি সমর্থন দিয়েছে বাংলাদেশের আর্জেন্টাইন ভক্তরা। এবার নিজ আগ্রহেই সেই ভক্তদের কাছে আসার কথা জানিয়েছে বিশ্ব সেরা এ গোল রক্ষক।

রোববার (২১ মে) কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত মুঠো ফোনে এ কথা জানিয়েছেন।

বাংলাদেশে আসতে খুবই আগ্রহী মার্টিনেজ জানিয়ে তিনি বলেন, “আমি শুধু কলকাতায় আনার জন্যই ওর সঙ্গে যোগাযোগ করেছিলাম। ও নিজে থেকেই বলল- আমি বাংলাদেশেও যেতে চাই, ওখানে আমার ও আর্জেন্টিনা ফুটবল দলের অনেক ভক্ত রয়েছেন। এরপর আমি বাংলাদেশেও বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করতে শুরু করি।” জাতীয় দৈনিক প্রথম আলো এ তথ্য জানিয়েছে।

এমিলিয়ানো মার্টিনেজকে ঢাকার আনতে বেশ কয়েকটি প্রতিষ্ঠানের সঙ্গে শতদ্রু দত্তর আলোচনা চলছে। কাজ চলছে ঢাকায় তার কার্যক্রম চূড়ান্ত করা নিয়েও। আগামী ৩ জুলাই ভোরে এমিলিয়ানো মার্টিনেজ ঢাকায় নামবেন। সেই দিনটা ঢাকায় থেকে পরদিন সকালে যাবেন কলকাতায়।

এর আগে ২০১১ সালে ঢাকায় ঘুরে গেছেন লিওনেল মেসি। ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ার সঙ্গে প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। মেসি ছিলেন সেই আর্জেন্টিনা দলের অধিনায়ক। তখন অবশ্য এমিলিয়ানো মার্টিনেজ জাতীয় দলের ধারের কাছেও ছিলেন না।

Link copied!