• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বড় জয়ে তিন থেকে দুইয়ে বার্সা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৩:২০ পিএম
বড় জয়ে তিন থেকে দুইয়ে বার্সা
গোলের পর উচ্ছ্বাস বার্সেলোনা খেলোয়াড়দের।

লিওনেল মেসিরা থাকতে প্রায়ই এমনটা হতো। মেসি চলে যাওয়ার পর থেকে বেশিরভাগ ম্যাচেই খেই হারিয়ে ফেলে তারকাসমৃদ্ধ বার্সেলোনা। তবে মেসিবিহীন বার্সা এবার ব্রাজিলিয়ান তারকা রাফিনহার দুর্দান্ত নৈপূণ্যে  উৎসবময় এক রাত কাটলো। 

রাফিনহা গোল করলেন, গোল করালেনও। এই ফরোয়ার্ডের আলো ঝলমলে পারফরম্যান্সে ভর করে শনিবার স্পেনের শীর্ষ ফুটবল লিগ লা লিগায় বড় জয় পেয়েছে বার্সেলোনা।

ঘরের মাঠে গেটাফেকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে জাভি হার্নান্দেজের দল। একইসঙ্গে জিরোনাকে পেছনে ফেলে পয়েন্ট তালিকায় তিন থেকে দুই নম্বরে উঠে এসেছে বার্সা।

দাপট দেখিয়ে খেলা ম্যাচের প্রথমার্ধের ২০ মিনিটের মাথায় গোল করেন রাফিনহা। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া বার্সা দ্বিতীয়ার্ধে করে আরও তিন গোল।

৫৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হোয়াও ফেলিক্স। ৬১ মিনিটে রাফিনহার দুর্দান্ত পাসে গোল করেন ফ্রেংকি ডি ইয়ং। আর যোগ করা সময়ের প্রথম মিনিটে ৪-০ ব্যবধানের বড় জয় নিশ্চিত করেন ফেরমিন লোপেস।

এই জয়ের পর ২৬ ম্যাচে ১৭ জয়ে ৫৭ পয়েন্ট বার্সেলোনার। লিগ টপার রিয়াল মাদ্রিদের এক ম্যাচ কম খেলে পয়েন্ট ৬২। ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে জিরোন। 
 

Link copied!