• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ফ্ল্যাট থেকে বাবা–ছেলের মরদেহ উদ্ধার, হাসপাতালে মেয়ে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০৮:৩০ এএম
ফ্ল্যাট থেকে বাবা–ছেলের মরদেহ উদ্ধার, হাসপাতালে মেয়ে

রাজধানীর শেরেবাংলা নগরের তালতলা এলাকার একটি বাসা থেকে মশিউর রহমান (৫০) ও তার ছেলে সাহদাবের (১৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মশিউরকে ঘরে ঝুলন্ত অবস্থায় পেয়েছে পুলিশ। আর সাহদাবের মরদেহ খাটের ওপর ছিল। এ সময় ঘরে সপ্তম শ্রেণিপড়ুয়া মশিউরের মেয়েকেও গুরুতর আহত অবস্থায় পাওয়া গেছে।

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় তালতলার মোল্লাপাড়া এলাকার একটি ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সজীব দে জানান, মশিউর রহমান প্রকৌশলী ছিলেন। তিনি একটি আবাসন নির্মাতা প্রতিষ্ঠানে চাকরি করতেন। বছর তিনেক ধরে তার চাকরি নেই। পরে ব্যবসা করতে গিয়েও তিনি ক্ষতিগ্রস্ত হয়েছেন। এ নিয়ে পরিবারে অশান্তি ছিল।

সজীব দে আরও বলেন, ওই সময় মশিউরের স্ত্রী বাসার বাইরে ছিলেন। মশিউর রহমান প্রথমে ছেলে সাহদাব ও মেয়েকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। পরে তিনি রশিতে ঝুলে আত্মহত্যা করেন। পরে পুলিশ ছেলের মরদেহ উদ্ধার করে। মেয়েকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ডিএমপির তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার (এসি) মো. ইমরান হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হতাশা থেকে ছেলে–মেয়েকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালিয়ে আত্মহত্যা করেছেন মশিউর রহমান। কেন এ ঘটনা ঘটেছে, সে বিষয়ে পূর্ণাঙ্গ তথ্য জানার চেষ্টা চলছে।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!