• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডা, ১৮ শিক্ষার্থীকে মারধর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৯:৫১ এএম
খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডা, ১৮ শিক্ষার্থীকে মারধর

মুগদা মেডিকেল কলেজ মাঠে খেলাকে কেন্দ্র করে বহিরাগতদের সঙ্গে শিক্ষার্থীদের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বহিরাগতদের হামলায় অন্তত ১৮ শিক্ষার্থী আহত হন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৬ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মুগদা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এ বি এম জামাল উদ্দিন।

শিক্ষার্থীদের দাবি, বিকেলে মুগদা মেডিকেলের শিক্ষার্থীরা মেডিকেলের মাঠে খেলতে গেলে বহিরাগতরা বাধা দেয়। সেই সঙ্গে বহিরাগতরা শিক্ষার্থীদের বলে, মুগদা মেডিকেল কলেজ নামে কোনো মেডিকেল কলেজ নেই, হাসপাতালও নেই, মাঠও নেই। তখন প্রতিবাদ করতে গেলে শিক্ষার্থীদের সঙ্গে ঝামেলা হয়। এই সময় বহিরাগতরা স্ট্যাম্প, ব্যাট ও ইট দিয়ে পিটিয়ে শিক্ষার্থীদের আহত করে।

মুগদা মেডিকেল কলেজের অধ্যক্ষ জানান, ক্যাম্পাসের মাঠে কলেজ শিক্ষার্থীরা খেলে। কলেজ গেট খোলা থাকায় বাইরে থেকেও খেলতে আসে।  বাইরের ছেলেরাও এসে খেলে। বিকেলে কলেজ মাঠে মেডিকেল শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগতদের বাগ্‌বিতণ্ডা হয়। খেলা নিয়ে ভুল-বোঝাবুঝির একপর্যায়ে এ ঘটনা ঘটে।

মেডিকেল অধ্যক্ষ বলেন, “এককভাবে কারও দোষ দিই না। বাইরের ছেলেরা কোথাও মাঠ পায় না। এই জন্য গেট উন্মুক্ত রাখা হয়। এখন বিষয়টি সমাধান করা হয়েছে। আশা করছি ঝামেলা আর হবে না।”

Link copied!