• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মাটির ৭ ফুট নিচে মিলল অভিনেতার লাশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০৪:৫৮ পিএম
মাটির ৭ ফুট নিচে মিলল অভিনেতার লাশ

ব্রাজিলের জনপ্রিয় অভিনেতা জেফেরসন ম্যাচাদোর রহস্যজনক মৃত্যু নিয়ে তোলপাড় গোটা বিশ্ব। জানুয়ারি মাস থেকে নিখোঁজ ছিলেন ৪৪ বছর বয়সি এ অভিনেতা। নিজ বাড়ির বাগানের মাটির নিচ থেকে উদ্ধার করা হয়েছে ব্রাজিলিয়ান এই অভিনেতার মরদেহ।

ব্রাজিলে প্রচারিত ধারাবাহিক ‘রেইস’-এ অভিনয় করে পরিচিতি পান জেফ ম্যাচাদো। ব্রাজিলের স্থানীয় গণমাধ্যম হতে জানা যায়, আঙুলের ছাপ থেকে মাচাডোর পরিচয় শনাক্ত করে পুলিশ। হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায় এই অভিনেতাকে। তাকে কাঠের বাক্সে ঢুকিয়ে চেইন দিয়ে বেঁধে দেওয়া হয়েছিল। পরে বাড়ির পেছনের দিকের বাগানে ৭ ফুট কবর খুঁড়ে সেই বাক্স ঢুকিয়ে ওপরে সিমেন্ট দিয়ে ঢালাই করে দেওয়া হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার পারিবারিক আইনজীবী হাইরো মাগালহে। নিজের পোস্টে তিনি অভিনেতার মৃত্যুর জন্য দায়ীদের বিচারও দাবি করেছেন তার আইনজীবী।

জানা গেছে, ম্যাচাদোর ৭৩ বছর বয়সী মা মারিয়া দাস ডোরেসেরকে একটি মেসেজ দিয়েছিলেন তিনি। যাতে বলা হয়, তার ফোন কমোডে পড়ে গিয়েছে। তাই তিনি ভিডিও কল করতে পারছেন না। এরপর গেল ২৯ জানুয়ারি মায়ের সঙ্গে শেষবারের মতো কথা হওয়ার পর থেকেই নিষ্ক্রিয় হয়ে যায় অভিনেতার ফোনের লোকেশন। এমনকি ক্লাউডের পাসওয়ার্ডও বদলে যায়।

Link copied!