• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

প্রথমবার গ্লোল্ডেন গ্লোবে মনোনীত সেলেনা গোমেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২, ০১:১৩ পিএম
প্রথমবার গ্লোল্ডেন গ্লোবে মনোনীত সেলেনা গোমেজ

আমেরিকান অভিনেত্রী, সংগীতশিল্পী, ও সিনেমার প্রযোজক সেলেনা গোমেজ প্রথমবারের কোনো ফিকশনে অভিনয়ের জন্য বিশ্বের সম্মানজনক পুরস্কার গোল্ডেন গ্লোব থেকে মনোনয়ন পেয়েছেন। ‘অনলি ওয়ান মার্ডার ইন দ্য বিল্ডিং’ টিভি সিরিজে অভিনয়ের জন্য তিনি এ মনোনয়ন পান।

সোমবার (১২ ডিসেম্বর) ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলসে আয়োজিত একটি অনুষ্ঠানে ৮০তম গ্লোল্ডেন গ্লোব পুরস্কারে বিভিন্ন ক্যাটাগরিতে মনোনয়ন তালিকা ঘোষণা দেওয়া হয়। অন্য মনোনয়নপ্রাপ্তদের মধ্যে এসময় উপস্থাপক মায়ান লোপেজ ও সেলেনিজ লেভা সেলেনার নামটি ঘোষণা করেন।

ইনিউজের মতে, সেলেনা গোমেজ টেলিভিশন সিরিজ-মিউজিক্যাল বা কমেডি ক্যাটাগরিতে মেবেল মোরা চরিত্রে অভিনয়ের জন্য মনোনয়ন পেয়েছেন। সেলেনা এই ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বীতা করছেন ‘অ্যাবট এলিমেন্টারির’ কুইন্টা ব্রুনসন, ‘ফ্লাইট অ্যাটেনডেন্ট’র ক্যালি কুওকো, ‘ওয়েডনেসডে’র জেনা ওর্তেগা এবং ‘হ্যাকস’র জিন স্মার্টের সঙ্গে।

হুলু হিট সেরা টেলিভিশন সিরিজ-মিউজিক্যাল বা কমেডি-এর প্রতিযোগীও তিনি। ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’ চারটি মনোনয়ন পেয়েছে যা এটিকে বছরের সবচেয়ে বেশি মনোনয়নপ্রাপ্ত টেলিভিশন সিরিজ হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

২০০২ সালে ‘বার্নি অ্যান্ড ফ্রেন্ডস’ টেলিভিশন সিরিজের মধ্য দিয়ে অভিনয়ে পা রাখেন সেলেনা।

সূত্র: দ্য ইনিউজ

 

Link copied!