• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

প্রভার ইনস্টাগ্রাম পোস্ট কিসের ইঙ্গিত!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৩:৩৭ পিএম
প্রভার ইনস্টাগ্রাম পোস্ট কিসের ইঙ্গিত!

সাদিয়া জাহান প্রভা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। মডেলিং এর মাধ্যমে ক্যারিয়ার শুরু হয় তার। মডেলিং দিয়ে শুরু হলেও কাজের প্রতি ভালোবাসা ও অভিনয় দক্ষতায় পর্দায় নিজের অবস্থান গড়ে তোলেন দ্রুত। এই অভিনেত্রী অভিনয়ের ফাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব থাকেন। সেখানে তিনি তুলে ধরেন ব্যক্তি জীবনের নানা বিষয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের সেলফি নেয়ার একটি ছবি পোস্ট করেছেন প্রভা। সেই ছবিতে দেখা যায় হালকা বেগুনি রঙের থ্রি-পিস পড়ে আছেন তিনি। যা তার সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে দিগুণ।  

সেই ছবির ক্যাপশনে প্রভা লিখেছেন, “সত্য হলো এমন, কিছু মানুষ রয়েছে যারা আপনি ভালো কাজ করলেও আপনাকে ঘৃণা করবে এবং আপনি তা না করলেও আপনাকে ঘৃণা করবে তারা।”

প্রভা আরও যুক্ত করে লিখেছেন, “যাই হোক না কেন, সেসব দিকে মনোযোগ দেবেন না। এই ধরনের মানুষের সম্মুখীন হওয়ার ক্ষেত্রে আপনি একা নন। মনে রাখবেন, নীচু মানুষ নিজেকে বড় করার জন্য অন্যকে নিচে ফেলে দেয়...।”

প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অতীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য।

Link copied!