• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কনসার্টে অরিজিতকে দেখতে হলে গুনতে হবে ১৬ লাখ টাকা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ০৭:৫৪ পিএম
কনসার্টে অরিজিতকে দেখতে হলে গুনতে হবে ১৬ লাখ টাকা!

জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। কণ্ঠের জাদু দিয়ে অন্য এক দুনিয়ায় নিয়ে যান শ্রোতাদের। নিজ দেশ ভারত ছাড়াও তার কণ্ঠ ছড়িয়ে গেছে সারা বিশ্বেই। এবার এক অদ্ভুত খবরে কাঁপছে নেটদুনিয়া।

জনপ্রিয় এই শিল্পীর এবারের কনসার্টের টিকিটের দাম শুনে বিস্মিত সবাই। কারণ সম্প্রতি তার একটি কনসার্টের টিকিটের দাম নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আগামী বছর পুনেতে এই শিল্পীর কনসার্টের একটি টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১৬ লাখ রুপি।

আরও জানা গেছে, অরিজিতের ‘দ্য মিলস’ কনসার্টে কয়েক ধরনের টিকিটের ব্যবস্থা রেখেছেন আয়োজকরা। আর সেই ধরন অনুযায়ী ঠিক হয়েছে দাম।

অরজিতের কনসার্ট হলের আসন সংখ্যা ৪০টি। তবে আসন বিন্যাসের ওপর ভিত্তি করে টিকিটের মূল্য কম-বেশি রয়েছে। যেমন মঞ্চের কাছে প্রথম সারির আসনের টিকিটের মূল্য ১৬ লাখ রুপি। এরপরের দাম হলো ১৪ লাখ ও ১০ লাখ রুপি।

অরিজিতের পুনের ওই কনসার্ট হলে প্রিমিয়াম লাউঞ্জে বসে অনুষ্ঠান দেখতে খাবার ও পানীয় নেওয়ার ব্যবস্থা থাকার কথা জানা গেছে। এ কারণে বেশি টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে বলে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সংবাদে জানা যায়।

সূত্র : বলিউড হাঙ্গামা

 

Link copied!