• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
সিনেমায় সংগীতায়োজন

খুব যত্ন নিয়ে কাজগুলো করেছি : বাপ্পা মজুমদার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২, ০২:১৯ পিএম
খুব যত্ন নিয়ে কাজগুলো করেছি : বাপ্পা মজুমদার

জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। নিয়মিত টেলিভিশন ও স্টেজ শোতে অংশগ্রহণ করছেন তিনি। নিজের নতুন গান তৈরির পাশাপাশি সিনেমার সংগীত পরিচালনাও করছেন। বর্তমানে ব্যস্ত আছেন কয়েকটি নতুন গান নিয়ে।  

সম্প্রতি হ্যাঁ-‘লিডার : আমিই বাংলাদেশ’ এবং বীরকন্যা প্রীতিলতা’ নামে আরেকটি সিনেমার সংগীতায়োজনও কাজ করেছেন বাপ্পা।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে গায়ক বলেন, “‘লিডার : আমিই বাংলাদেশ’ নামে একটি সিনেমার গানের সংগীতায়োজন করেছি। অন্যদিকে ‘বীরকন্যা প্রীতিলতা’ নামে আরেকটি সিনেমার সংগীতায়োজনও করেছি। সিনেমা দুটিতে আমার গাওয়া গানও থাকছে। খুব যত্ন নিয়ে কাজগুলো করেছি। সামনে নতুন কয়েকটি সিনেমার গানে কাজ করার কথা চলছে। চূড়ান্ত হলে জানতে পারবেন।”

‘দলছুট’-এর অ্যালবাম প্রকাশ সম্পর্কে জানতে চাইলে বাপ্পা বলেন, “‘সঞ্জীব’ নামে একটি অ্যালবামের কাজ করা আছে। সব কিছু প্রস্তুত, শুধু প্রকাশ করা বাকি বলা যায়। এর মধ্যে এ অ্যালবামের কয়েকটি গানের ভিডিও প্রকাশ করা হয়েছে। যেগুলোতে দর্শক সাড়াও পেয়েছি। সামনে এ অ্যালবামের আরও গান আসবে। এখন তো সিঙ্গেল গানই বেশি প্রকাশ করা হয়। সঙ্গে একটি সুন্দর ভিডিও থাকে। আমারও চেষ্টা থাকে সেভাবে প্রকাশ করতে।”

বর্তমান মিউজিক ভিডিওর মান নিয়ে গায়ক বলেন, “এখন যুগের সঙ্গে তাল মিলিয়ে সবাইকে চলতে হয়। আমি বা আমরাও তার বাইরে নই। তবে একটি বিষয় মাথায় রাখা উচিত, গান ও গানের ভিডিও যেন মানসম্মত হয়। এখন সব মিউজিক ভিডিও যে মানসম্মত হচ্ছে তা কিন্তু নয়। আর ভিডিও তো পরের কথা, আগে তো অডিও গান ভালো হতে হবে। মিউজিক ভিডিও যেমনই হোক না কেন এখনো অনেক মানুষ অডিওটাই শুনেন। তাই অডিওর প্রতি বেশি মনোযোগ দিতে হবে। তারপর ভিডিও।

Link copied!