• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

লন্ডন প্রবাসীকে বিয়ে করলেন অবন্তি সিঁথি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩, ০৭:১৩ পিএম
লন্ডন প্রবাসীকে বিয়ে করলেন অবন্তি সিঁথি
মিরপুরের একটি কনভেনশন সেন্টারে আয়োজিত হয় বিয়ের অনুষ্ঠান (ছবি সংগৃহীত)

হুট করেই বিয়ের ঘোষণা দেন গায়িকা অবন্তি সিঁথি। শুক্রবার (১৫ ডিসেম্বর) তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ঢাকার মিরপুরের একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে অবন্তির কাছের মানুষ এবং দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

অবন্তি সিঁথির বর অমিত দে লন্ডনপ্রবাসী, সেখানকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। শখের বশে গানও করেন। গানের সূত্রের দুজনের পরিচয়।

অবন্তি বলেন, “পরিচয়টা গানের সূত্রে হলেও বিয়ের ব্যাপারটি পারিবারিকভাবে এগিয়েছে। পরিচয়ের পর আমাদের মধ্যে কথাবার্তা হয়েছে। অমিতের ভাবনাচিন্তা আমাকে মুগ্ধ করেছে। চাকরি করলেও সে একজন সংগীতের মানুষ। মনে মনে এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে চেয়েছি। সৃষ্টিকর্তা আমায় তেমন একজন মানুষকে চলার পথের সঙ্গী করে দিয়েছেন। সবার কাছে আমাদের নতুন জীবনের জন্য আশীর্বাদ চাই।”

অমিত দে লন্ডনে বসবাস করলেও তার পৈতৃক বাড়ি সিলেট। সিঁথি জানান, অমিত প্রায় ১৩ বছর হলো লন্ডনে থাকেন। সেখানে অ্যাকাউন্টিংয়ে পড়াশোনা শেষ করে এখন একটি ফাইন্যান্স ফার্মে কর্মরত; পাশাপাশি গান করেন।

২০০৬ সালে ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতায় নিজের নাম লেখালেও সেবার খুব বেশি দূর যেতে পারেননি অবন্তি। এরপর ২০১২ সালে আবারও নাম লেখান এবং সেরা দশে জায়গা করে নেন। তবে পরিচিতি পান জি বাংলার সংগীতবিষয়ক রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে। ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘উনিশ ২০’ ওয়েব ফিল্মে অবন্তির গাওয়া ‘রূপকথার জগতে’ ও ‘পাখি পাখি মন’ গান দুটি তার পরিচিতি আরও এগিয়ে দেয়।

 

Link copied!