• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কলকাতা থেকে শাকিবের পছন্দের খাবার আনেন অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০৫:২১ পিএম
কলকাতা থেকে শাকিবের পছন্দের খাবার আনেন অপু বিশ্বাস
শাকিব খান ও অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। তবুও ঢালিউড সুপারস্টার শাকিব খানের কথা উঠলে যেকোনো ভাবেই চলে আসে অপু বিশ্বাসের নাম। মাঝখানে বেশ কয়েকবার তাদের সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন উঠলেও তা আর হয়নি। এদিকে দ্বিতীয়বার বিয়েও করেননি অপু। তবে এখনো একমাত্র সন্তান জয়ের জন্য দুজনের মধ্যে যোগাযোগ আছে। তাইতো কলকাতা গেলে শাকিবের পছন্দের খাবার আনতে ভুল করেন না অপু বিশ্বাস।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, কলকাতা থেকে ঢাকায় ফিরলেই শাকিবের জন্য সঙ্গে করে বিশেষ উপহার নিয়ে ফেরেন অপু। মাঝে মধ্যেই কলকাতায় যান এই নায়িকা। ফেরার সময় সাবেক স্বামী ও সন্তানের জন্য সঙ্গে করে কিছু নিয়ে যেতে ভুল করেন না তিনি।

সবংবাদমাধ্যমটি আরও জানায়, কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে শাকিবের জন্য নলেন গুড়ের সন্দেশ নিয়ে যান অপু বিশ্বাস। এছাড়া আরও কেনেন নায়কের প্রিয় কাজু বরফি। শেষবার যখন তিনি কলকাতায় এসেছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলেন। যেখানে ছিল, ছেলের পছন্দের শাঁখ সন্দেশ।

প্রকাশ্যে যদিও শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করতেই রাজি নন অপু। তবে ধারণা করা হচ্ছে, অপু- শাকিবের সম্পর্ক আগে থেকে অনেক ভালো হয়েছে। কিছুদিন আগেও বিদেশে মাটিতে দুজনকে ঘুরতেও দেখা গেছে। তাইতো প্রাক্তন স্বামীর প্রতি এখনো ভালোবাসার কোনো কমতি হয়নি ঢালিউড কুইনের। 

Link copied!